Neena Gupta: ভিভ রিচার্ডসকে আজও ঘৃণা করেন নীনা? মুখ খুললেন অভিনেত্রী

Neena Gupta: নেটফ্লিক্সের সিজন 'মাসাবা মাসাবা'র দ্বিতীয় পর্বে আবারও মা ও মেয়েকে দেখা যাবে একসঙ্গে। মা ও মেয়ের সম্পর্ক কেমন?

Neena Gupta: ভিভ রিচার্ডসকে আজও ঘৃণা করেন নীনা? মুখ খুললেন অভিনেত্রী
নিনা-ভিভ।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2022 | 6:00 PM

ব্যক্তিগত জীবন কখনও লুকিয়ে রাখেননি অভিনেত্রী নিনা গুপ্ত। কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে তাঁর প্রেম, বিয়ে না করেই সন্তান– এ সব বিষয়ে চিরকালই হয়েছেন সরব। ভিভ-নিনা ভালবেসেছিলেন দুজনকে। সেই ভালবাসারই ফসল তাঁদের সন্তান মাসাবা। কিন্তু সন্তান জন্মের পরেই ভিভ এ দেশে থাকেননি। ফিরে গিয়েছে স্বদেশে, স্ত্রীয়ের কাছে। এত বছর পরেও নীনার মনে রয়ে গিয়েছে ক্ষোভ? মনে মনে কি তিনি আজও ঘৃণা করেন ভিভকে?

তাঁর উত্তর ‘না’। যাকে ভালবেসেছিলেন একবার তাঁকে আবার ঘেন্না কীসের? সাক্ষাৎকারে নীনার উত্তর, “আমি বিশ্বাস করি কাউকে ভালবাসলে তাঁকে ঘেন্না করা মোটেও সম্ভব নয়। আমি আমার কোনও প্রাক্তনকেই ঘৃণা করিনা। আমি আমার প্রাক্তন স্বামীকেও ঘেন্না করিনা না।” নীনা যোগ করেছেন, “আমার যদি এতই খারাপ লাগত তবে আমি তাঁর সঙ্গে সন্তানের জন্মই বা দিতাম কেন? আমি কি পাগল?” মায়ের সঙ্গে সহমত মেয়ে মাসাবাও। সাফ জানিয়েছেন, মা কখনওই তাঁর বাবা (ভিভ)-র সঙ্গে মেলামেশায় বাধা দেননি। এমনকি কোনও কারণেই বাবার বিরুদ্ধে বিষিয়ে দেননি মেয়ের মনও। মাসাবার বক্তব্য, “আমার সঙ্গে আমার বাবার সম্পর্ক বেশ ভাল। মা সব সময় আমাকেই আমার সিদ্ধান্ত নিতে দিয়েছে। নিজের বিচারবুদ্ধি দিয়ে বিশ্লেষণ করার ক্ষমতা দিয়েছে।”

নেটফ্লিক্সের সিজন ‘মাসাবা মাসাবা’র দ্বিতীয় পর্বে আবারও মা ও মেয়েকে দেখা যাবে একসঙ্গে। মা ও মেয়ের সম্পর্ক কেমন? নীনার উত্তর, “আমরা একসঙ্গে থাকি না। কিন্তু আমাদের ব্যক্তিগত সম্পর্ক দারুণ। দিনে আমাদের প্রায় দু-তিন বার কথা হয়। আমায় একজন বলেছিলেন তাঁর সঙ্গে তাঁর মায়ের নাকি সপ্তাহে মাত্র এক বারই কথা হয়।” নীনা গুপ্ত তাঁর আত্মজীবনী প্রকাশ করেছেন কিছু মাস আগেই। অন্যদিকে মাসাবাও চর্চিত ফ্যাশন ডিজাইনার। বাবার সঙ্গে থাকা হয়নি তাঁর। তবু সম্পর্ক যে বেশ ভালই সে কথা বারেবারেই জানিয়েছেন মাসাবা। সম্পর্ক যে বেশ ভালই সে কথা বারেবারেই জানিয়েছেন মাসাবা।