নীনার ভয়েস রেকর্ডিং ফাঁস! নেপথ্যে কোন সত্যি লুকিয়ে রয়েছে?

Neena Gupta: এমার্জেন্সি কন্ট্রোল রুমে ফোন করেছিলেন নীনা গুপ্তা। তাঁর এই কল রেকর্ডিং আপাতত ফাঁস সোশ্যাল মিডিয়ায়! বিষয়টা ঠিক কী?

নীনার ভয়েস রেকর্ডিং ফাঁস! নেপথ্যে কোন সত্যি লুকিয়ে রয়েছে?
নীনা গুপ্তা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 7:55 PM

ফোন বাজছে। ফোন তুলে এক ব্যক্তি বললেন, ‘হ্যালো, এমার্জেন্সি কন্ট্রোল রুম। আমি কী ভাবে আপনাকে সাহায্য করতে পারি?’ ফোনের ওপারে এক মহিলা কন্ঠস্বর বলে ওঠেন, ‘নিখিলজি নিজেকে সাহায্য করার সময় এসে গিয়েছে। আপনার জন্য আমার কাছে একটা টিপ রয়েছে। এটা তো শুধু ট্রেলার। দেখুন ভবিষ্যতে কী হয়।’

এমার্জেন্সি কন্ট্রোল রুমে ফোন করেছিলেন নীনা গুপ্তা। তাঁর এই কল রেকর্ডিং আপাতত ফাঁস সোশ্যাল মিডিয়ায়! বিষয়টা ঠিক কী?

View this post on Instagram

A post shared by Neena Gupta (@neena_gupta)

আসলে ফোনে নীনার কণ্ঠ ছিল বটেই। সঙ্গে ছিল মনোজ বাজপেয়ীর কণ্ঠ। আদতে যাঁর নাম ‘নিখিল’। বুঝতেই পারছেন, এ ঘটনা রিয়েল নয়, রিল লাইফের। ঠিক এমনই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে নীনা ক্যাপশনে লিখেছেন, ‘এই ফাঁস হয়ে যাওয়া টেপ একটা কাহিনি শুরু করবে। যেটা আমি লিখব।’ ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জি ফাইভ’-এ আসতে চলেছে ‘ডায়াল ১০০’। আগামিকাল ট্রেলার মুক্তি পাবে। অভিনব পদ্ধতিতে তার প্রোমোশন করলেন নীনা।

ওই একই ভিডিয়ো নিজের সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন মনোজও। তিনি লিখেছেন, ‘এই ফাঁস হয়ে যাওয়ার টেপের পিছনে আসল সত্যিটা কী, জানুন…’। সদ্য ‘ফ্যামিলি ম্যান ২’-এ মনোজের অভিনয় দেখেছেন দর্শক। অন্যদিকে যত বয়স বাড়ছে, তত যেন একের পর এক চ্যালেঞ্জিং চরিত্রে নীনার দুরন্ত পারফরম্যান্স উপভোগ করছেন দর্শক। এ বার দর্শকের দরবারে তাঁরা কী উপহার নিয়ে আসতে চলেছেন, সেটাই এখন দেখার।

আরও পড়ুন, বয়স্কদের অসহায়তা দেখে বৃদ্ধাশ্রম খুলতে চান মিথিলা পালকর