ঘোষণার পরেও এক রাতের মধ্যে নায়িকা-বদল! স্বস্তিকা নয়, সৌরভের বিপরীতে দর্শনা

কী এমন হল, যে রাতারাতি ওই সিদ্ধান্ত? সূত্রের খবর, সমস্যার সূত্রপাত বৃহস্পতিবার রাতেই। স্বস্তিকা যেহেতু এই মুহূর্তে একটি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র তাই সিরিজটির জন্য পরিচালক-প্রযোজক যে ডেট চেয়েছেন তা এই মুহূর্তে তিনি দিতে পারবেন না বলেই এক রাতের মধ্যেই সরে আসতে হয়েছে তাঁকে।

ঘোষণার পরেও এক রাতের মধ্যে নায়িকা-বদল! স্বস্তিকা নয়, সৌরভের বিপরীতে দর্শনা
স্বস্তিকা-সৌরভ-দর্শনা
Follow Us:
| Updated on: Jun 25, 2021 | 2:11 PM

ঘোষণা হয়েছিল প্রথমবার ওয়েব সিরিজে ডেবিউ করতে চলছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। সিরিজের নাম অল্প হলেও সত্যি। বিপরীতে থাকবেন সৌরভ দাস। অভিনেত্রী স্বস্তিকা দত্ত এবং সিরিজটির পরিচালক সৌম্যজিৎ আদক এ কথা নিজেই জানিয়েছিলেন টিভিনাইন বাংলাকে। পরিচালক জানিয়েছিলেন শুক্রবার সিরিজের শুভ মহরৎ। কিন্তু হঠাৎই নায়িকা বদল। স্বস্তিকা নয়, ওই সিরিজে সৌরভের বিপরীতে থাকছেন দর্শনা বণিক।

কী এমন হল, যে রাতারাতি ওই সিদ্ধান্ত? সূত্রের খবর, সমস্যার সূত্রপাত বৃহস্পতিবার রাতেই। স্বস্তিকা যেহেতু এই মুহূর্তে একটি ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র তাই সিরিজটির জন্য পরিচালক-প্রযোজক যে ডেট চেয়েছেন তা এই মুহূর্তে তিনি দিতে পারবেন না বলেই এক রাতের মধ্যেই সরে আসতে হয়েছে তাঁকে। স্বস্তিকা দত্তকে এ ব্যাপারে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি কনট্র্যাক্ট সাইন করিনি। ওঁদের ইনিশিয়ালি বলেছিলাম করব কিন্তু এই মুহূর্তে আমি যে ধারাবাহিকটি করছি তার সঙ্গে হঠাৎই ডেট ক্ল্যাশ করাতেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি আমি।” সূত্র আরও বলেছে, স্বস্তিকা এই মুহূর্তে যে ধারাবাহিকটি করছেন তা শেষ হয়ে যাওয়ার গুঞ্জন প্রকাশ্যে এলেও বাস্তবে রয়েছে আরও বড় চমক। আর সে কারণেই, সময় দিতে পারছেন না অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Darshana Banik (@darshanabanik)

অন্যদিকে সৌম্যদীপকে এ ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি বলেন, “স্বস্তিকা আমাদের হোয়াটসঅ্যাপ এবং ফোনে কনফার্ম করেছিল। সেই মতোই আমরা ঘোষণা করেছিলাম। মহরতের দিন কনট্র্যাক্টে সাইন করার কথা ছিল। আমাদের ভুল আমরা মৌখিক কনফর্মেশনটাই ধরে নিয়ে এগিয়েছিলাম। আমরা জুলাইয়ে কাজ শুরু করতে চেয়েছি। কিন্তু ও অগস্ট-সেপ্টেম্বরের আগে সময় দিতে পারবে না বলেই কাল জানিয়েছে।”

তিনি আরও যোগ করেন, ” বৃহস্পতিবার রাতে হঠাৎই ওঁর সিদ্ধান্তের কথা জানাতেই আমরা দর্শনার কাছে যাই। আপাতত চরিত্রটিতে অভিনয় করছে দর্শনাই।” এর আগে সৌম্যদীপ জানিয়েছিলেন, সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে সিরিজটি। সৌরভ এবং দর্শনা ছাড়াও ওই সিরিজে রয়েছেন ঋষভ বসু এবং সৃজনী মিত্র।

প্রযোজনা সংস্থা রূপ প্রোডাকশনের ব্যানারে এই সিরিজ অল্প হলেও সত্যি ছাড়াও আসতে চলেছে আরও দু’টি সিরিজ। প্রথম সিরিজ ‘সাইকো’তে আবার দেখা যাবে কনীনিকা বন্দ্যোপাধ্যায় এবং কিঞ্জল নন্দ সহ অনেকেকই। পরিচালনায় রয়েছেন বাপ্পা। দ্বিতীয় এবং তৃতীয় সিরিজের দায়িত্ব সৌম্যজিতের উপর। তৃতীয় সিরিজ “সন্ধ্যে নামার পরে” তে রয়েছেন অভিনেতা অর্ন মুখোপাধ্যায়, রানা বাসু ঠাকুর, ঐশ্বর্য সেন। সব ঠিক থাকলে শুটিং শুরু হবে জুলাইয়ে।