Sushmita-Rohman: সুস্মিতা-রোহমান একসঙ্গে ধরা পড়লেন পাপারাৎজ়ির ক্যামেরায়, অনুরাগীরা নতুন আশায়

Sushmita-Rohman: সুস্মিতা সেন প্রথম ভারতী যিনি মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। মাত্র ১৯ বছর বয়সে তিনি দেশকে গর্বিত করেন।

Sushmita-Rohman: সুস্মিতা-রোহমান একসঙ্গে ধরা পড়লেন পাপারাৎজ়ির ক্যামেরায়, অনুরাগীরা নতুন আশায়
আবার কি এই দৃশ্য দেখা যাবে?
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2022 | 9:29 AM

চারিদিকে একের পর এক সম্পর্ক ভাঙছে। লম্বা বিবাহিত জীবনেও আসছে বিচ্ছেদ। সেখানে ভেঙে যাওয়া সম্পর্কে দুটো মানুষকে একসঙ্গে দেখলে তাঁদের অনুরাগীদের ভাল লাগবেই। বি-টাউনে এখন গুঞ্জন তুঙ্গে, সুস্মিতা সেন (Sushmita Sen) আর রোহমান শাল (Rohman Shawl) আবার নিজেদের আর একটা সুযোগ দিচ্ছেন কিনা তা নিয়ে। সুস্মিতার বিশ্ব সুন্দরী হওয়ার ২৮ বছরের সারপ্রাইজ সেলিব্রেশন পার্টিতে হাজির ছিলেন রোহমান। বড় মেয়ে রেনে এই পার্টির আয়োজন করে। এর আগে এই বছরের শুরুতেও একসঙ্গে দেখা গিয়েছিল সুস্মিতা আর রোহমানকে। বিশ্বসুন্দরী জানিয়েছিলেন তাঁর দুই মেয়ে রোহমানকে পছন্দ করে। তাঁদের জন্যই দেখা করেছেন দুজনে। রোহমান তাঁদের বাড়িও আসবেন মেয়েদের জন্য, এমন ইঙ্গিতও ছিল।

View this post on Instagram

A post shared by ETimes (@etimes)

পার্টির পর দুদিন কাটতে না কাটতেই ই-টাইমসের ফটোগ্রাফারের ক্যামেরায় আবার ধরা পড়লেন সুস্মিতা-রোহমান। লম্বা হাতার সাদা টপ, কালো প্যান্টে সুস্মিতা, আর সবুজ শার্ট ও কালো প্যান্ট পরে ছিলেন রোহমান। ভিডিয়োতে দেখা যাচ্ছে সুস্মিতা তাঁর গন্তব্যে পৌছেছেন। আর তাঁকে অনুসরণ করছেন রোহমান। ঠিক সেই সময়ই হাজির পাপারাৎজ়িও। তাঁর ক্যামেরা এই দৃশ্য লেন্সবন্দি করতে সময় নেয়নি। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে দিতেই মুহূর্ত ভাইরাল। সকলের মনে একটাই প্রশ্ন আবার কি তাঁদের একসঙ্গে পাওয়া যাবে? মেয়েরাই কোন কল-কাঠি নাড়ছেন পিছন থেকে তাঁদের মায়ের মুখে হাসি ফোটাতে? কারণ রোহমানকে দেখে সুস্মিতার মুখে ফিরে এসেছে সেই ভুবন ভোলানো হাসি। রোহমানকেও দেখে বুঝতে অসুবিধে হচ্ছে না, তিনিও বেশ খুশি।

সুস্মিতা সেন প্রথম ভারতী যিনি মিস ইউনিভার্স খেতাব জিতেছিলেন। মাত্র ১৯ বছর বয়সে তিনি দেশকে গর্বিত করেন। সারা জীবন নিজের নিয়মে চলা সুস্মিতার জীবনে প্রেম এসেছে, ভেঙেছে। বয়সে অনেকটা ছোট রোহমানের সঙ্গে তাঁর রসায়ন দেখে সকলেই ধরে নিয়েছিলেন এবার তিনি বিয়ে করবেন। কিন্তু ২০২০ সালের ডিসেম্বরে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দেন আলাদা হওয়া কথা। তাঁর অনুরাগীদের মন ভেঙে যায়। তবে আবার দুজনকে একসঙ্গে দেখে আশায় বুক বাঁধছেন অনুরাগীকুল।

সুস্মিতা বহু বছর পর্দায় থেকে ছিলেন দূরে। এখন ফিরে এসেছেন ‘আরিয়া’ সিরিজ দিয়ে। ফিরেই ডিজিটাল মাধ্যমে ঝড় তুলেছেন। তাঁর এই সিরিজ শুধু প্রশংসিতই হয়নি, পেয়েছে বহু পুরস্কারও। দুটো সিজিনের পর দর্শক অপেক্ষায় কবে আসবে ‘আরিয়া’ সিজন ৩।