Payel Dey: মানসিক ভাবে অসুস্থ ‘কুশি’কে চেনাবেন পায়েল…

Payel Dey: বেশ কয়েক মাস আগেই পায়েল তাঁর সোশ্যাল মিডিয়াতে এই ওয়েব সিরিজের ইঙ্গিত দিয়েছিলেন। ছক ভাঙা চরিত্রে ধরা দিলেন পায়েল।

Payel Dey: মানসিক ভাবে অসুস্থ ‘কুশি’কে চেনাবেন পায়েল...
শুটিংয়ের মুহূর্তে পায়েল।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 8:43 PM

দীর্ঘ দিনের ছোটপর্দার ইনিংস তাঁর। সদ্য ডেবিউ হয়েছে বড় পর্দাতেও। এ বার ওয়েব সিরিজেও তিনি। অর্থাৎ অভিনেত্রী পায়েল দে। সাহানা দত্তর প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু এর ব্যানারে তৈরী হয়েছে ওয়েব সিরিজ। হইচই প্ল্যাটফর্মে খুব তাড়াতাড়ি আসছে এই ওয়েব সিরিজ। যার নাম ‘ইন্দু’।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের প্রথম টিজার। তাতেই দেখা গিয়েছে একজন মানসিক ভারসাম্যহীন মহিলার চরিত্রে অভিনয় করছেন পায়েল। বেশ কয়েক মাস আগেই পায়েল তাঁর সোশ্যাল মিডিয়াতে এই ওয়েব সিরিজের ইঙ্গিত দিয়েছিলেন। ছক ভাঙা চরিত্রে ধরা দিলেন পায়েল।

নতুন কাজের প্রসঙ্গে পায়েল বললেন, “আমার চরিত্রের নাম কৌশানি, বাড়ির সকলে তাকে কুশি বলে ডাকে। সে বাড়ির বড় মেয়ে, বিয়ের পর তিন বছর যেতে না যেতেই কন্যা সন্তান সঙ্গে নিয়ে নিজের বাড়ি ফিরে আসতে হয় তাকে। কুশি মানসিক ভাবে অসুস্থ, জীবন সম্পর্কে তার ধারণা সেভাবে নেই। নিজের মেজ ভাই (বুকাই) তাকে কিছুটা হলেও আগলে রাখে… তার বউ এর সঙ্গেই একমাত্র কুশি আতঙ্কহীন ভাবে মিশতে পারে। বাদবাকি মানুষদের থেকে বেশ কিছুটা নিজেকে সরিয়ে রাখে সে। কিন্তু কেন মানুষের প্রতি ওর এই আতঙ্ক, সেই গল্পটা জানতে গেলেই অপেক্ষা করতে হবে ‘ইন্দু’র জন্য। আমি খুব আশাবাদী যে দর্শকদের ‘ইন্দু’ এবং এই কাহিনি ঘিরে থাকা কুশির যে চরিত্র খুব ইন্টারেস্টিং লাগবে।।”

‘ইন্দু’-র পরিচালনার দায়িত্বে রয়েছেন সায়ন্তন ঘোষাল। ফ্যামিলি ড্রামার মোড়কে একটি বেশ টান টান রহস্যের গল্প শোনাবে এই ওয়েব সিরিজ। পায়েলের পারফরম্যান্স দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

নতুন ইউটিউব চ্যানেলের যাত্রা সদ্য শুরু করেছেন পায়েল। তাঁর প্রথম ভিডিয়ো ইতিমধ্যেই দর্শক পছন্দ করছেন। ছয় মিনিটের ভিডিয়োতে ধরা রয়েছে একটি গল্প। নিজের ভালবাসার মানুষের জন্য এক মহিলার অপেক্ষার জার্নি ধরা পড়েছে। ব্যাকগ্রাউন্ডে আশা ভোঁসলের গাওয়া বিখ্যাত গান ‘চ্যায়ন সে হামকো কভি…।’ কিন্তু পায়েল ব্যবহার করেছেন সৌরেন্দ্র-সৌম্যজিতের পারফর্ম করা গানটি। নতুন যাত্রা। কেরিয়ারের নতুন পদক্ষেপ। অনেক আশা নিয়ে শুরু করছেন পায়েল। যে কোনও কাজের মতোই এ কাজেও তাঁর যত্নের কোনও অভাব নেই। নিজের মনের মতো করে, নিজে যে বিষয়গুলো ভালবাসেন প্রাথমিক ভাবে সে সব নিয়েই নিজস্ব চ্যানেলের জন্য কাজ করেছেন। অন্যরকম বেশ কিছু শুটিং ইতিমধ্যেই করেছেন তিনি।

সদ্য বড়পর্দায় ডেবিউ করে ফেলেছেন পায়েল। সৌজন্যে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মুখোশ’। অভিনয় জগতে প্রায় ১৬ বছরের জার্নি তাঁর। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে নিজের অভিনয় দক্ষতায় দর্শকের ভালবাসা পেয়েছেন। একের পর এক চরিত্র দর্শককে উপহার দিয়েছেন। মেরাখ, তাঁর একমাত্র সন্তান জন্মের পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন। ছেলের সব কাজ একা হাতে করতেন তিনি। আসলে ছেলের বড় হওয়ার কোনও মুহূর্তই মিস করতে চাননি। ফের স্বমহিমায় কাজে ফিরেছেন তিনি। জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এখন প্রতিদিন পায়েলের অভিনয় দেখেন দর্শক। ধারাবাহিকের পাশাপাশি অন্য ফর্মেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন। আলাদা চিন্তাভাবনা, আলাদা উপস্থাপনার মাধ্যমে পায়েলের ইউটিউব চ্যানেল কতটা আলাদা হয়ে উঠতে পারে তা দেখার অপেক্ষাতে রয়েছেন দর্শক।

আরও পড়ুন, Iman Chakraborty: পাহাড়ে গিয়ে নতুন সৃষ্টি করলেন ইমন-নীলাঞ্জন, অবশেষে তা প্রকাশ্যে