Rajkummar-Patralekhaa Marriage: একমাত্র বিয়ে যেখানে নাইটি আর চপ্পল পরে ঘুরেছি: ফারহা খান

বিয়ের আগে নানা রকম অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ওই জুটি। এরই মধ্যে একটি ছিল 'পাজামা পার্টি নাইট'। আর সেই রাতেই নিজেদের নাইটওয়ার পরে সবাই পার্টিতে মেতেছিলেন।

Rajkummar-Patralekhaa Marriage: একমাত্র বিয়ে যেখানে নাইটি আর চপ্পল পরে ঘুরেছি: ফারহা খান
বিয়েতে ওঁরা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 22, 2021 | 9:25 AM

তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। চণ্ডীগড়ের বিলাসবহুল ‘সুখ বিলাস’ হোটেলে বিয়ে করেছেন রাজকুমার রাও ও তাঁর দীর্ঘদিনের ভালবাসার সঙ্গী অভিনেত্রী পত্রলেখা পাল। বিয়ের যাবতীয় আয়োজন অত্যন্ত গোপন রেখেছিলেন রাজকুমার ও পত্রলেখা। কিন্তু দিন যত এগছে রাজকুমার আর পত্রলেখার বিয়ের নানা অজানা কাহিনীও প্রকাশ্যে আসছে। এই যেমন পরিচালক ফারহা খান সম্প্রতি শেয়ার করেছেন রাজকুমার ও পত্রলেখার বিয়েই এমন এক বিয়ে যেখানে নিজের নাইটি আর চপ্পল পরে ঘুরে বেড়াতে পেরেছেন ফারহা। শুধু তাই নয়, প্রমাণ হিসেবে ছবিও শেয়ার করেছেন তিনি।

বিয়ের আগে নানা রকম অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ওই জুটি। এরই মধ্যে একটি ছিল ‘পাজামা পার্টি নাইট’। আর সেই রাতেই নিজেদের নাইটওয়ার পরে সবাই পার্টিতে মেতেছিলেন। তবে যে সে পাজামা নয়। রীতিমতো ডিজাইনার অমিত আগরওয়ালের ডিজাইন করা পাজামা। বর-কনে দুজনেই সেই ডিজাইন করা পাজামা পরে চুটিয়ে করেছিলেন পার্টি। বাদ যাননি ফারহাও। নিজের ম্যাক্সি ড্রেসে সেজেছিলেন তিনি। তবে শুধু ফারহা নন রাজকুমারের বিয়েতে হাজির হয়েছিলেন হুমা কুরেশি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, অদিতি রাও হায়দারিসহ বলিউডে বেশ কিছু চেনা মুখ।

দীপিকা কিংবা অনুষ্কার মতো বিদেশের মাটিতে বিয়ে করেননি রাজকুমার-পত্রলেখা। পত্রলেখার বাড়ি শিলংয়ে। বেশ কয়েক বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর শেষমেশ রাজকুমার-পত্রলেখা ঠিক করেন বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন। রাজকুমারকে অনস্ক্রিনেই প্রথম দেখেন পত্রলেখা। ‘এলএসডি’ ছবিতে। নেগেটিভ চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার। পত্রলেখা ভেবেছিলেন, ব্যক্তিগত জীবনেও হয়তো সেরকমই একজন মানুষ রাজকুমার। কিন্তু তেমনটা যে একেবারেই নয়, পরে বুঝতে পেরেছিলেন পত্রলেখা।

আর রাজকুমার তাঁকে প্রথম কোথায় দেখেছিলেন? পত্রলেখা জানান, এক বিজ্ঞাপনে তাঁকে প্রথম দেখেন রাজকুমার। রাজকুমার নাকি প্রথমবার দেখেই পত্রলেখাকে বিয়ে করতে চেয়েছিলেন, এমনটাই জানিয়েছেন পত্রলেখা।