Randeep Hooda: কাজের সুযোগ করে দেবে ওটিটি, সেই অপেক্ষায় আমি নেই: রণদীপ হুডা

OTT Platform: কাজের দক্ষতা ইতিমধ্যেই সকলের সামনে তুলে ধরতে সক্ষম, তাই আলাদা করে ওটিটি-র জন্য তিনি অপেক্ষায় নেই।

Randeep Hooda: কাজের সুযোগ করে দেবে ওটিটি, সেই অপেক্ষায় আমি নেই: রণদীপ হুডা
নতুন ক্রাইম থ্রিলার নিয়ে ওটিটি-তে ফিরছেন রণদীপ হুডা
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 7:39 AM

সব কিছুই এক কথায় ভাল-খারাপ দুই দিকই থাকে। ওটিটি তার ব্যতিক্রম নয়। ওটিটি প্ল্যাটফর্ম আশার ফলে একদিকে যেমন দর্শকের হাতে নতুন বিনোদনের মাধ্যম উটে এসেছে, তেমনই আবার বক্স অফিসেও প্রভাব পড়েছে তার। খুব পছন্দের ছবি না হলে দর্শকেরা প্রেক্ষাগৃহে গিয়ে তা দেখার আগ্রহ আর রাখছে না। সম্প্রতি এমনই ছবি বর্তমান। ছবি মুক্তির ৬ সপ্তাহ পরই তা পাওয়া যাচ্ছে ওটিটি-তে। যার ফলে দর্শকদের  মধ্যে ছবি ঘিরে উত্তেজনা আগের থেকে অনেকাংশেই কম। অন্যদিকে আবার এটাও সত্য়ি ওটিটি একগুচ্ছ নতুন কাজকে সামনে উঠে আসার সুযোগ করে দিচ্ছে। অনেক ট্যালেন্ট উটে আসতে দেখা যাচ্ছে এই মাধ্যম থেকে। যা নিয়ে রীতিমত চর্চা তুঙ্গে। তবে বি-টাউন স্টার রণদীপ হুডা এই বিষয় মোটেও নিজের ক্ষেত্রে সহমত নন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণদীপ হুডা জানান, তিনি যেমনটা কাজ পছন্দ করেন, তেমনই কাজের প্রস্তাব পেয়ে এসেছেন। ফলে ভাল কাজের খোঁজে তাঁকে ওটিটি-র জন্য অপেক্ষা করতে হয়নি। এখানেই শেষ নয়, তিনি আরও জানান, যে ওটিটি তাঁকে কাজের সুযোগ করে দেবে এমনটাও তাঁর আশা নয়। ভাল ছবি তিনি অতীতেও পেয়েছেন। বর্তমানেও পাচ্ছেন। তিনি নিজের কাজের দক্ষতা ইতিমধ্যেই সকলের সামনে তুলে ধরতে সক্ষম, তাই আলাদা করে ওটিটি-র জন্য তিনি অপেক্ষায় নেই। আমার প্রতীভা দেখানোর জন্য ওটিটির কোনও প্রয়োজন নেই।

রণদীপের কথায়, ২০ বছর অভিনয় করার পর কীভাবে ওটিটি আমায় কাজের সুযোগ করে দিতে পারে? আমার প্রতীভা দেখানোর সুযোগ করে দিতে পারে? করোনার পর নতুন এক মাধ্যম তৈরি হয়েছে। দর্শক যেখানে ছবি দেখছে। যার ফলে প্রতিযোগিতা বাড়ে, সেই কারণেই বলিউড এখন আরও একটু গভীরে গিয়ে ভাবছে। ছবিতে আরও অন্যভাবে অন্যধারায় উপস্থাপনার কথা ভাবছে। ধারাবাহিকভাবে যে ছবি চলে আসছে, তার বদল প্রয়োজন বলেই মনে করেন অভিনেতা।