Rudranil Ghosh: বিয়ে করবেন রুদ্রনীল, হন্যে হয়ে পাত্রী খুঁজছেন?

Viral Video: রুদ্রনীল ঘোষ যে গল্পের অন্যতম চরিত্র। তিনি প্রথম থেকেই ঘরোয়া জীবন যাপন পছন্দ করে থাকেন। তাই জীবনে সেভাবে কোনও নারী আসেনি। এবার সেই রুদ্রনীলই বাড়ির চাপে পড়ে বিয়ে করতে মাঠে নামলেন।

Rudranil Ghosh: বিয়ে করবেন রুদ্রনীল, হন্যে হয়ে পাত্রী খুঁজছেন?
Follow Us:
| Edited By: | Updated on: May 22, 2023 | 5:33 PM

রুদ্রনীল ঘোষ। বর্তমানে টলিউডে একের পর এক কাজ করে চলেছেন তিনি। সদ্য তাঁর ছবি আবার বিবাহ অভিযান সকলের নজরের কেন্দ্রে, সামনেই মুক্তি পেতে চলেছে এই ছবি। তারই মাঝে এবার নয়া গুঞ্জন তুঙ্গে। তিনি নাকি বিয়ে করতে চলেছেন? অনেকেই এই কথা শোনা মাত্রই হয়তো প্রশ্ন করতে পারেন, এই বয়সে এসে বিয়ের সিদ্ধান্ত? যদিও মন যাঁদের রঙিন, তাঁদের আবার বিয়ের বয়স। তবে না, এক্ষেত্রে রঙিন মন নিয়ে পাত্রী খুঁজতে বেরাননি রুদ্রনীল ঘোষ। বরং উল্টোটাই, তিনি একপ্রকার চাপে পড়েই স্থির করেন বিয়ে করবেন। কী ভাবছেন! টলিপাড়ায় বিয়ের সানাই? না, রুদ্রনীলের বিয়ে নয়, তাঁর আগামী ওটিটি সিরিজ চরিত্রের এমনই এক সংকট সময় সমাগত। বাড়ির চাপে তাঁকে বিয়ে করতে হবে? কিন্তু পাত্রী!

রুদ্রনীল ঘোষ যে গল্পের অন্যতম চরিত্র। তিনি প্রথম থেকেই ঘরোয়া জীবন যাপন পছন্দ করে থাকেন। তাই জীবনে সেভাবে কোনও নারী আসেনি। এবার সেই রুদ্রনীলই বাড়ির চাপে পড়ে বিয়ে করতে মাঠে নামলেন। দস্তুর মতো খুঁজছেন পাত্রী। পৌঁছে গেলেন ঘটকের কাছেও। কিন্তু কার বিয়ে! পাত্রী কার জন্য লাগবে! ছেলে না ভাইপো! রুদ্রনীলকে লজ্জার সঙ্গে বলতে হয়্ছিল তিনি নিজে্র জন্যই খুঁজছেন। তারপর?

এই মজার প্লটেই সাজানো আড্ডাটাইমসের নতুন সিরিজ এন্টারটেইনমেন্ট। ঝড়ের গতিতে ভাইরাল হল সিরিজ়ের ট্রেলার। এই সিরিজে অভিনয়ে থাকছেন আরও অনেকেই। সিরিজের প্রোমো শেয়ার করে রুদ্রনীল লিখলেন, পাত্রীর খোঁজ মিলল কি? তার উত্তর জানতে হলে দেখতে হবে এই সিরিজ। যেখানে পরতে পরতে বেশ মজার মজার সংলাপ সকলের নজর কাড়ে। রুদ্রনীল ঘোষ এখন তাঁর আগামী ছবি আবার বিবাহ অভিযান-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন।

View this post on Instagram

A post shared by Addatimes (@addatimes_)