ঈদে সলমনের উপহার, বিগ বস-এর প্রোমো প্রকাশ অভিনেতার

Bigg Boss: হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’। যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভাইজান। তারই আসন্ন সিজনের প্রোমো রিলিজ করলেন অভিনেতা।

  • Updated On - 8:09 pm, Wed, 21 July 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
ঈদে সলমনের উপহার, বিগ বস-এর প্রোমো প্রকাশ অভিনেতার
সলমন খান।

ঈদ সব সময়ই সলমন খানের কাছে স্পেশ্যাল। অনুরাগীদের জন্য কিছু না কিছু উপহারের ব্যবস্থা করেন তিনি। নতুন ছবি ঈদে রিলিজ করানোর চেষ্টা করেন। আজ বুধবার ঈদের দিন সলমনের নতুন কোনও ছবি নেই ঠিকই। কিন্তু অনুরাগীদের একেবারে নিরাশও করেননি তিনি। আজ তা হলে সলমন কী উপহার দিলেন?

হিন্দি টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’। যার সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভাইজান। তারই আসন্ন সিজনের প্রোমো রিলিজ করলেন অভিনেতা। প্রোমোতে অন্তত এটুকু স্পষ্ট, অনুরাগীদের জন্য অনেক নতুন সারপ্রাইজ নিয়ে হাজির হতে চলেছে এই শো। প্রতিযোগীদের তৈরি থাকার জন্য অনুরোধ করেছেন সলমন।

এই বছরই প্রথম টেলিভিশনের বদলে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে বিগ বস। এ প্রসঙ্গে সলমন বলেন, “বিগ বস এ বার প্রথম ডিজিটালে। দর্শক আনন্দ তো পাবেনই। একই সঙ্গে অংশগ্রহণও করতে পারবেন। বিগ বসের বিভিন্ন কাজে দর্শককে দেখা যাবে। সব প্রতিযোগীদের আমি বলব, তৈরি হও। বিগবস-এর বাড়িতে সক্রিয় থাকতে হবে, বিনোদন দিতে হবে এবং নিজেদের সঠিক ভাবে পরিচালনা করতে হবে।” ‘বিগ বস ১৪’-এ রুবিনা দিলক প্রথম হয়েছিলেন। এ বার কার পালা, তার জন্য প্রতীক্ষায় দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

শোনা যাচ্ছে, বিগবস-র এই সিজনটি নাকি ছয় সপ্তাহ ধরে টেলিকাস্ট হতে চলেছে। তবে প্রথমেই টিভিতে নয়। ১২ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হওয়া এই সিজন নাকি ওটিটির জনপ্রিয়তার কথা মাথায় রেখে প্রথমে দেখানও হবে ওটিটি প্ল্যাটফর্ম ভুট-এ। এর মধ্যে কিছু জনকে বাদ দিয়ে আর কিছু প্রতিযোগীকে আবারও নিয়ে ১২ জনের নতুন একটি দল গঠন করে তবেই তা টিভিতে আনবেন নির্মাতারা।

শোনা যাচ্ছে এই সিজনে নাকি দেখা যেতে পারে রিয়া চক্রবর্তীকেও। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগুল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাঁকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ জারি। তাই রিয়া যদি বিগবসে ঢোকেন তবে তা হতে পারে ওই রিয়ালিটি শো’র তুরুপের তাস। হয় জনপ্রিয়তা পৌঁছে যাবে শিখরে, নয় কমতে শুরু করবে হুড়হুড় করে।তবে শুধু রিয়াই নন, বিগবসের নয়া সিজনে নাকি দেখা যেতে পারে অনুষা দাণ্ডেকর ওরফে ভি.জে অনুষাকে। তাঁরও ব্রেকআপ হয়েছে সম্প্রতি। ঘটনাচক্রে যিনি আবার রিয়ার ভাল বন্ধুও।

আরও পড়ুন, ‘ফুকরে’ মুক্তি পাওয়ার পর বছর দুয়েক বেকার ছিলেন মনজ্যোৎ সিং!

Click on your DTH Provider to Add TV9 Bangla