আজ আরবাজের বিয়ে! ওদিকে প্রাক্তন বৌদিকে সলমন ভরালেন উপহারে

Salman Khan: ইন্ডাস্ট্রিতে কানাঘুষো আজই নাকি দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন আরবাজ খান। পাত্রী মেকআপ আর্টিস্ট সুরহা খান। একদিকে আরবাজ যখন নিজের বিয়ে নিয়ে সাধারণের মধ্যে বাড়াচ্ছেন উত্তেজনার পারদ, ঠিক তখনই মালাইকা অরোরা অর্থাৎ আরবাজের প্রাক্তন স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্ট বলছে উপহারে ভরে গিয়েছে তাঁর ঘর।

আজ আরবাজের বিয়ে! ওদিকে প্রাক্তন বৌদিকে সলমন ভরালেন উপহারে
প্রাক্তন বৌদিকে সলমন ভরালেন উপহারে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 24, 2023 | 3:43 PM

ইন্ডাস্ট্রিতে কানাঘুষো আজই নাকি দ্বিতীয় বার বিয়ে করতে চলেছেন আরবাজ খান। পাত্রী মেকআপ আর্টিস্ট সুরহা খান। একদিকে আরবাজ যখন নিজের বিয়ে নিয়ে সাধারণের মধ্যে বাড়াচ্ছেন উত্তেজনার পারদ, ঠিক তখনই মালাইকা অরোরা অর্থাৎ আরবাজের প্রাক্তন স্ত্রীর ইনস্টাগ্রাম পোস্ট বলছে উপহারে ভরে গিয়েছে তাঁর ঘর। কে উপহার পাঠিয়েছে জানেন? আরবাজ খানের দাদা সলমন খান! কী কী রয়েছে সেই উপহারের তালিকায়? রয়েছে একগুচ্ছ পোশাক, হট চকোলেট পাউডার, সান্টা টুপি আরও কত কী।

সঙ্গে রয়েছে এক মিষ্টি লেখাও– “তোমায় ক্রিস্টমাসের শুভেচ্ছা। নতুন বছর ভাল কাটুক। তোমার বন্ধুত্ব আর পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ। আশা করছি এই ছোট্ট উপহার তোমার মুখে হাসি নিয়ে আসবে ঠিক যেমন তোমার উপস্থিতি আমার মনে নিয়ে আসে। ভালবাসা সহ, সলমন খান ও বিইং হিউম্যান।” সলমনে সংস্থা বিইং হিউম্যানের তরফেই ওই উপহার এসেছে মালাইকার কাছে। একদিকে বিয়ে করছেন প্রাক্তন স্বামী, অন্যদিকে উপহার দিচ্ছেন সলমন খান! — নেটিজেনরা কিন্তু রসিকতা করতে ছাড়েননি। অনেকেই আবার টিপ্পনি কেটে বলছে, “এ নেহাতই সান্ত্বনা পুরস্কার।”

যদিও জানিয়ে রাখা যাক, প্রাক্তনের সঙ্গে মালাইকার সম্পর্ক কিন্তু বেশ ভাল। ভাল বন্ধুত্বও রয়েছে তাঁদের। অন্যদিকে তিনি নিজেও যে সম্পর্কে। অর্জুন কাপুরের সঙ্গে এই মুহূর্তে লিভ ইন সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা।

যা যা উপহার পেলেন মালাইকা।