Samantha Prabhu: খুনের হুমকি পেলেন সামান্থার স্টাইলিস্ট প্রীতম জুকালকার! কিন্তু কেন?

Samantha Prabhu: জানা গিয়েছে, নাগার অনুরাগীদের বড় অংশ ক্রমাগত সামান্থার স্টাইলিস্ট প্রীতমকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হুমকি দিচ্ছেন। কারণ তাঁদের বড় অংশ মনে করেন, প্রীতমের সঙ্গে নাকি সামান্থার প্রেমের সম্পর্ক রয়েছে।

Samantha Prabhu: খুনের হুমকি পেলেন সামান্থার স্টাইলিস্ট প্রীতম জুকালকার! কিন্তু কেন?
সামান্থা প্রভু।

সামান্থা প্রভুর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক আছে, এই জল্পনায় ক্রমাগত খুনের হুমকি পাচ্ছেন অভিনেত্রীর স্টাইলিস্ট প্রীতম জুকালকার। দিন কয়েক আগে নাগা চৈতন্যের সঙ্গে দাম্পত্য বিচ্ছেদের খবর প্রকাশ্যে এনেছেন সামান্থা। তারপর থেকেই লাগাতার ব্যক্তি আক্রমণের মুখে পড়েছেন তিনি। তা নিয়ে লিখিত বিবৃতিও দিতে হয়েছিল তাঁকে। এ বার খুনের হুমকি পেলেন তাঁর স্টাইলিস্ট।

জানা গিয়েছে, নাগার অনুরাগীদের বড় অংশ ক্রমাগত সামান্থার স্টাইলিস্ট প্রীতমকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হুমকি দিচ্ছেন। কারণ তাঁদের বড় অংশ মনে করেন, প্রীতমের সঙ্গে নাকি সামান্থার প্রেমের সম্পর্ক রয়েছে। নাগার সঙ্গে বিচ্ছেদের অন্যতম কারণ তাঁর এই নতুন সম্পর্ক। সামান্থা এবং প্রীতমের সম্পর্ক নিয়ে নাকি নানা আলোচনা চলছে বিভিন্ন মহলে। প্রীতম নাকি দক্ষিণী ইন্ডাস্ট্রিতে সামান্থার অতি ঘনিষ্ঠ হিসেবে পরিচিত!

সামান্থার বিচ্ছেদ ঘোষণার পর নাকি ইনস্টাগ্রাম স্টোরিতে বিভিন্ন ইঙ্গিতপূর্ণ বার্তা শেয়ার করেছিলেন প্রীতম। মহিলাদের উপর অত্যাচারের বিরুদ্ধে বেশ কিছু রহস্যজনক বার্তা ছিল তাঁর। তারপর থেকেই তাঁর বিরুদ্ধে হুমকি আসতে শুরু করেছে বলে জানা গিয়েছে। এ দিকে সামান্থার অনুরাগীদের বড় অংশ জানান, প্রীতম নাকি সামান্থাকে ‘জিজি’, অর্থাৎ বোন বলে সম্বোধন করেন। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত কেউই প্রকাশ্যে মুখ খোলেননি।

শোনা যাচ্ছে বিচ্ছেদের পর ভরণপোষনের জন্য সামান্থাকে ২০০ কোটি টাকা দিতে চেয়েছিলেন নাগা এবং তাঁর পরিবার। কিন্তু সামান্থা নাকি কোনও টাকা নিতে রাজি হননি। নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র দাবি করেন, এই বিয়ে ভাঙা সামান্থার কাছে হৃদয় বিদারক। অভিনেত্রী অত্যন্ত বিচলিত। এই সম্পর্ক থেকে শুধুমাত্র ভালবাসা এবং সাহচর্য চেয়েছিলেন তিনি। এ ছাড়া আর কিছুর প্রয়োজন ছিল না তাঁর।

২০১০-এ একসঙ্গে ‘ইয়ে মায়া চেসভ’-এ কাজ করতে গিয়ে নাকি একে অপরের প্রেমে পড়েন সামান্থা এবং নাগা। ২০১৭-র জানুয়ারিতে তাঁদের এনগেজমেন্ট হয়। ওই বছরই অক্টোবরে গোয়াতে বিয়ে করেন তাঁরা। তাঁদের বিচ্ছেদে মন ভেঙে গিয়েছে বহু অনুরাগীর।

নাগা চৈতন্য অভিনেতা নাগার্জুন আকিনেনির পুত্র। বৈবাহিক সূত্রে এক সময় আকিনেনি পদবী ব্যবহার করতেন সামান্থা। কিন্তু কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইলে সেই পদবী বাদ দিয়েছেন তিনি। তারপর থেকে নাগা চৈতন্যর সঙ্গে তাঁর বিচ্ছেদের জল্পনা আরও দৃঢ় হয় বিভিন্ন মহলে। সেই জল্পনার অবসান ঘটালেন অভিনেত্রী স্বয়ং।

আরও পড়ুন, Durga Puja 2021: স্কুটিতে দেখে ছেলের দল বলত, ‘হ্যালো মামনি!’ তা দেখে বাবা পিছন থেকে মোটরসাইকেলের হর্ন দিত

আরও পড়ুন, Durga Puja 2021: পুজো শুরু, কলকাতা ছাড়লেন কোন কোন অভিনেতা?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla