Samantha Ruth Prabhu: নতুন রূপে ফিরলেন সামান্থা, ফিরছেন নতুন ছবির কাজে; অনুরাগীদের বক্তব্য, তিনি ‘থালাইভি’…

Film Announcement: বিয়ে ভাঙার পর মানসিক যন্ত্রণা ভোগ করেছেন সামান্থা। কিন্তু নিজের কর্মজীবন থেকে সরে আসেননি। পুরোপুরি মনোনিবেশ করেছিলেন কাজে।

Samantha Ruth Prabhu: নতুন রূপে ফিরলেন সামান্থা, ফিরছেন নতুন ছবির কাজে; অনুরাগীদের বক্তব্য, তিনি 'থালাইভি'...
সামান্থা রুথ প্রভুর।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 5:20 PM

নতুন ছবি আসছে সামান্থা রুথ প্রভুর। ছবির নির্দেশক রাজ এবং ডিকে। তাঁরাই তৈরি করেছেন ‘দ্য ফ্যামিলি ম্য়ান’। ২০২২ সালে শুটিং শুরু হওয়ার কথা ছিল সেই ছবির। কিন্তু হয়নি কারণ, মায়োসিটিসে আক্রান্ত হয়েছিলেন সামান্থা। অভিনেত্রীর শরীরের বিভিন্ন অঙ্গ ফুলে গিয়েছিল। তাঁর পেশি এবং গাঁটে ছিল তীব্র যন্ত্রণা। এর জন্য প্রচুর চিকিৎসা করতে হয়েছে সামান্থা রুথ প্রভুকে। দেশ-বিদেশে চলেছে সামান্থার চিকিৎসা। সামান্থাকে একটি কালো পোশাকে দেখা যায়। লেদারের কালো জ্যাকেট পরেছিলেন তিনি। পরনে ছিল কালো প্যান্টও। তাঁর এই ছবি এখন নেটদুনিয়ায় ভাইরাল।

অসুস্থ হওয়ার পর গোটা ইন্ডাস্ট্রির থেকে ভালবাসা পেয়েছেন সামান্থা রুথ প্রভু। দক্ষিণ ভারতের অনেকেই তাঁর আরোগ্য কামনা করেছেন। বলিউড থেকেও পেয়েছেন ভালবাসা। সহানুভূতি পেয়েছেন পরিচালক মহেশ ভাটের থেকে, যাঁর খানিকটা একই রকম শারীরিক কষ্ট ছিল জীবনের কোনও একটি পর্যায়।

সামান্থার অসুস্থতায় তিনি পাশে পেয়েছেন তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যকে। ২০২১ সালে বিয়ে ভাঙে সামান্থা-নাগার। ২০১৭ সালে তাঁরা বিয়ে করেছিলেন গোয়ায়। তার আগে সম্পর্কে ছিলেন বেশ কিছু বছর। সামান্থা-নাগা ছিলেন অনুরাগীদের প্রিয় জুটি। তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়া দুঃখ দিয়েছিল অনুরাগীদের।

বিয়ে ভাঙার পর মানসিক যন্ত্রণা ভোগ করেছেন সামান্থা। কিন্তু নিজের কর্মজীবন থেকে সরে আসেননি। পুরোপুরি মনোনিবেশ করেছিলেন কাজে। নাগাও তাই। তাঁদের এই ছাড়াছাড়ির জন্য অনেকটাই কটাক্ষ সহ্য করতে হয়েছে সামান্থাকে। সে সবই তিনি অতিক্রম করেছেন কাজে মনোনিবেশ করে।