Samantha Ruth Prabhu: ‘নারীকে ভোগ্যবস্তু হিসেবে দেখো না…’, কার দিকে ইঙ্গিত সামান্থার?

দিন কয়েক আগে নাগার এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সাংবাদিক তাঁকে প্রশ্ন করেছিলেন, ‘কীরকম চরিত্র তাঁর পছন্দ’? নাগা উত্তর দিয়েছিলেন, “এমন চরিত্র যা আমার বা আমার পরিবারের মান সম্মানে আঁচ না ফেলে’।

Samantha Ruth Prabhu: 'নারীকে ভোগ্যবস্তু হিসেবে দেখো না...', কার দিকে ইঙ্গিত সামান্থার?
কার দিকে ইঙ্গিত সামান্থার?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 31, 2021 | 7:10 PM

নতুন বছর নতুন ভাবে শুরু করতে চান সামান্থা রুথ প্রভু। বিচ্ছেদের যন্ত্রণা, বিরহ এসব কিছুকে দূরে সরিয়ে রেখে ২০২২-এ নিজেকেই নতুন ভাবে পরিচয় করানোর ইচ্ছে তাঁর। তবে এ সবের মধ্যেই সামান্থার এক পোস্ট ঘিরে উত্তাল নেটদুনিয়া। প্রশ্ন, পোস্টটি কি ইঙ্গিতবাহী? নিজের প্রাক্তন স্বামী ও তাঁর পরিবারের এক বলা কথার সূত্রেই কি শেয়ার করেছেন ওই পোস্ট নাকি গোটা ঘটনাই নেহাতই কাকতালীয়। কী এমন পোস্ট শেয়ার করেছেন সামান্থা?

সামান্থার পোস্টে লেখা, “নারীকে ভোগ্যপণ্য হিসেবে যাতে না দেখে সেই শিক্ষাই তোমার ছেলেকে দাও…”। এই একটি লাইনি মনে করিয়ে দিচ্ছে সামান্থার সঙ্গে নাগা চৈতন্যর বিচ্ছেদের পর অভিনেত্রীকে নিয়ে একের পর এক রটনার কথা।

তাঁদের বিচ্ছেদ কেন হয়েছিল এ প্রসঙ্গে তাঁরা প্রকাশ্যে মুখ খোলেননি। নাগা চৈতন্যর ঘনিষ্ঠ বৃত্ত বলছে, বিয়ের পরেও সামান্থার আইটেম সং ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নাকি চরম আপত্তি ছিল নাগা চৈতন্যের পরিবারের। বিশেষত ফ্যামিলি ম্যান ওয়েব সিরিজের দ্বিতীয় সিজনে সামান্থার শয্যা দৃশ্যে নাকি এতটাই অবাক হয়েছিলেন নাগার পরিবার যে সামান্থাকে ‘বিশ্বাসঘাতক’ বলেও দাগিয়ে দিয়েছিলেন তাঁরা। সামান্থার প্রাক্তন শ্বশুর তথা নাগার বাবা নাগার্জুনও নাকি বাড়ির বৌয়ের এ হেন দৃশ্যে অভিনয়ের ঘোরতর বিরোধী ছিলেন। অন্যদিকে সামান্থা শ্বশুরবাড়ির এই নিয়ন্ত্রণ মেনে নিতে না পারাতেই নাকি সম্পর্কের অবনতি হয়, যা গড়ায় বিচ্ছেদে।

দিন কয়েক আগে নাগার এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সাংবাদিক তাঁকে প্রশ্ন করেছিলেন, ‘কীরকম চরিত্র তাঁর পছন্দ’? নাগা উত্তর দিয়েছিলেন, “এমন চরিত্র যা আমার বা আমার পরিবারের মান সম্মানে আঁচ না ফেলে’। অনেকেই মনে করেছিলেন আকার ইঙ্গিতে সামান্থার দিকেই আঙুল তুলেছেন নাগা। যদিও নাগা কারও নাম নেননি বা ওই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সামান্থা কোনও উত্তর দেননি।

একজন অভিনেত্রী কীরকম চরিত্র বেছে নেবেন সে সিদ্ধান্ত তাঁর, এই বিশ্বাসেই বিশ্বাসী সামান্থাই কি তাই এবার নাগাকে জবাব দেওয়ার জন্যই ওই লাইন শেয়ার করলেন? বার্তা দিতে চাইলেন অস্ফুটে?