Shah Rukh Khan: মেয়ের গোপন ভিডিয়ো ফাঁস করলেন শাহরুখ? সুহানার এইগুনটা জানেন…

Shah Rukh Khan: কখনও কটাক্ষ, কখনও আবার ট্রোলের শিকার হতে হচ্ছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল এই সেলেব। সুহানা খান বরাবরই লাইম লাইট থেকে দূরে থাকতে পছন্দ করতেন।

Shah Rukh Khan: মেয়ের গোপন ভিডিয়ো ফাঁস করলেন শাহরুখ? সুহানার এইগুনটা জানেন...
Follow Us:
| Edited By: | Updated on: May 23, 2023 | 11:12 AM

শাহরুখ কন্যা বলে কথা। যাঁর প্রতিটা ক্ষেত্রেই বিশেষ ছাপ থাকে সোশ্যাল মিডিয়ায়। তাই বলে ট্রোলিং-এর হাত থেকে তাঁর রক্ষে নেই। কখনও কটাক্ষ, কখনও আবার ট্রোলের শিকার হতে হচ্ছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল এই সেলেব। সুহানা খান বরাবরই লাইম লাইট থেকে দূরে থাকতে পছন্দ করতেন। খুব একটা ব্যক্তিগত জীবন নিয়ে পোস্ট তিনি সকলের সামনে আনেন না। তবে শাহরুখ খান এবার ভাইরাল করলেন এক গোপন ভিডিয়ো। সুহানা খান স্কেট করছেন। সেই ভিডিয়ো শেয়ার করে মেয়ের ২৩ তম জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানালেন শাহরুখ খান। লিখলেন, ”আজ আনন্দের দিন”।

প্রসঙ্গত, সুহানার প্রেম কাহিনি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কাপুরদের ক্রিসমাসের লাঞ্চে অংশ নিতে হাতে হাত ধরে গিয়েছিলেন সুহানা-অগস্থ্য। আর তাতেই নেটিজ়েনদের মনে হতে শুরু করেছে এই দুই স্টার কিড প্রেম করছেন একে-অপরের সঙ্গে। ছবির পোস্ট প্রোডাকশনের পরই মুক্তি পাবে ‘দ্য আর্চিজ়’। তার আগেই এই খবর ভেসে এসেছে বলি-বাতাসে। নিন্দুকদের অনুমান, এতে ছবির প্রতি আগ্রহ তৈরি হবে বাড়তি। তাতে তুলনায় বেশি দর্শক ছবির প্রতি আকৃষ্ট হবেন।

এখানেই শেষ নয়, জানেন কি কিং খান শাহরুখের একমাত্র মেয়ে সুহানাও এক ভারতীয় ক্রিকেটারে প্রেম একদা হাবুডুবু খেয়েছিলেন। ভারতীয় ক্রিকেট টিমের ডান হাতি ওপেনার। সদ্য আন্তর্জাতিক টি-টোয়েন্টিতেও অভিষেক হয়েছে। এবার নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলা হচ্ছে? তিনি শুভমন গিল। ভারতীয় ক্রিকেট টিমের এই সদস্যের সঙ্গে বর্তমানে নাম জড়িয়েছে সারা আলি খানের। এর আগে রটেছিল তিনি নাকি সচিন কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে সম্পর্কে আছেন। তবে সুহানার জীবনে এখন কে, তা নিয়ে ধোঁয়াশা বর্তমান। কারণ একটাই, সুহানা খান নিজেকে বর্তমানে বেশ কিছুটা গুটিয়ে নিয়েছেন। তাঁকে পার্টি মুডে সেভাবে আর দেখা যাচ্ছে না। কেরিয়ার নিয়ে বড্ড ব্যস্ত এখন সুহানা খান।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)