Bollywood Breakups: ওইটুকুই ‘প্রেমের’ আয়ু; বিগ বসে তৈরি হওয়া সম্পর্কে ইতি টানলেন শমিতা-রাকেশ

Shamita-Rakesh Breakup: বলাবলি করছিলেন, প্রেমিক-প্রেমিকা নন, ভাল বন্ধু হয়েই আগামীর পথে হাঁটতে চলছেন দুই তারকা।

Bollywood Breakups: ওইটুকুই 'প্রেমের' আয়ু; বিগ বসে তৈরি হওয়া সম্পর্কে ইতি টানলেন শমিতা-রাকেশ
শমিতা ও রাকেশের ব্রেকআপ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 6:06 PM

‘বিগ বস ওটিটি’র ঘর আলো করেছিল তাঁদের প্রেম। তাঁদের নিয়ে অনেক কথা হয়েছে। জনসমক্ষেও হাতে-হাত ধরে ঘুরে বেরিয়েছিলেন শিল্পা শেট্টির ছোট বোন অভিনেত্রী শমিতা শেট্টি ও অভিনেতা রাকেশ বাপত। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, সম্পর্ক গিয়েছে তাঁদের। এই নিয়ে মুখও খুলেছেন শমিতা-রাকেশ। জানিয়েছিলেন, তাঁদের সম্পর্কে কোনও ভাঙন ধরেনি। তাঁরা নাকি কোনও জল্পনাতেই কান দিতে রাজি নন। তাঁরা নাকি একসঙ্গে ভালই আছেন। সম্পর্ক ভাঙার খবর প্রকাশ্যে আসতেই শমিতা-রাকেশ প্রকাশ্যে আসা কমিয়ে ফেলেছিলেন। বোঝাই যাচ্ছিল, তাঁদের প্রেম কমেছে। কিন্তু অনেকে বলাবলি করছিলেন, প্রেমিক-প্রেমিকা নন, ভাল বন্ধু হয়েই আগামীর পথে হাঁটতে চলছেন দুই তারকা।

কিন্তু ফিল্মফেয়ার সংবাদমাধ্যকে এক গোপন সূত্র জানিয়েছে, তাঁরা একে-অপরকে খুবই সম্মান করেন। তাঁদের সত্যিই প্রেম ভেঙেছে। ব্রেকআপের খবর মিথ্যা নয়। আগামীদিনে তাঁরা বন্ধু হয়েই পথ চলবেন।

‘বিগ বস ওটিটি’তে অংশ নিয়েছিলেন শমিতা ও রাকেশ। তবে কেবলই প্রতিযোগী হিসেবে তাঁরা ছিলেন না। তাঁদের মধ্যে তৈরি হয়েছিল প্রেমের সম্পর্কও। অন্তত তেমনটাই মনে করেছিলেন দর্শকের একটা বড় অংশ।  ‘বিগ বস ওটিটি’ শেষ হয়ে যাওয়ার পরেও তাঁদের সম্পর্ক কেমন থাকবে, তা নিয়ে জল্পনা ছিলই। এবার তাঁদের বিচ্ছেদের খবরেও সিলমোহর বসিয়ে দিয়েছে গোপন সূত্র।

‘বিগ বস ওটিটি’ থেকে বেরনোর পর একসঙ্গে প্রকাশ্যে দেখা গিয়েছিলেন শমিতা-রাকেশকে। শমিতার সঙ্গে কাটানো মুহূর্তের কিছু ঝলক জ্বলজ্বল করেছিল রাকেশের স্টোরিতে। সে সময় শমিতার সঙ্গে রাকেশের সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন রাকেশের প্রাক্তন স্ত্রী ঋদ্ধি ডোগরা। তিনি জানান, রাকেশকে শোয়ে দেখে তিনি বেশ উপভোগ করছেন গোটা বিষয়টি। তাঁর কথায়, “রাকেশ এমন একজন মানুষ যিনি কোনও জায়গায় দুইজনের বেশি মানুষ থাকলে মনে করেন ভিড় হয়ে গিয়েছে। চিৎকার চেঁচামেচি ওর পছন্দ নয়। আর নতুন সম্পর্কে রাকেশ যদি খুশি থাকে আমিও খুশি। ওটা ওর ব্যক্তিগত বিষয়।”