Shilpa Shetty: পরিচালক পা ভাঙতে বললেন শিল্পাকে! শুটিং করতে গিয়ে এ কী হাল অভিনেত্রীর

Rohit Shetty: বর্তমানে স্থগিত রোহিতের কাজ। এখন শিল্পার দ্রুত সুস্থ হওয়ার অপেক্ষায় দিনগোনা। যদিও ডাক্তারের পরামর্শে ৬ সপ্তাহ এখন থাকতে হবে তাঁকে বিশ্রামেই।

Shilpa Shetty: পরিচালক পা ভাঙতে বললেন শিল্পাকে! শুটিং করতে গিয়ে এ কী হাল অভিনেত্রীর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 4:54 PM

রোল ক্যামেরা অ্যাকশন বলতেই এ কী করে বসলেন শিল্পা শেট্টি! সম্প্রতি সামনে এসেছে শুটিং সেটে অ্যাকশন করতে গিয়ে আহত হয়েছেন টাব্বু। ভোলে ছবির সেটে ছিলেন তিনি। এবার শুটিং করতে গিয়ে আঘাত পেলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। প্রথম থেকেই তিনি তাঁর ওয়েব ডেবিউ নিয়ে ছিলেন বেশ উৎসাহী। কারণ এবার তাঁর কাজ রোহিত শেট্টির সঙ্গে। অ্যাকশন ডিরেক্টর রোহিত শেট্টির হাত ধরেই বলিউডে আসতে চলেছে নতুন পুলিশ সিরিজ। ওটিটি-তে এবার সেই ভূমিকাতে থাকছেন শিল্পা শেট্টি। তবে না কোনও ডেমো নয়। নিজেই অ্যাকশনে ঝাঁপিয়ে পড়েছেন এই ফিটস্টার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন সেট থেকে। যেখানে দেখা যায় একাই তিনি গুন্ডদের সঙ্গে লড়াই চালাচ্ছেন। পুলিশের ঠিক ভূমিকাটা যেমন থাকে। শুটিং সেটে শিল্পা রোহিতের কথা অক্ষরে অক্ষরে পালন করছেন। তাই বলে পা এভাবেও ভেঙে ফেলবেন বুঝতেই পারেননি তিনি। কারণ একটাই, তাঁকে বলা হয়েছিল, রোল ক্যামেরা অ্যাকশন, পা ভেঙে দাও… সেটা তিনি বাস্তবের কমান্ড হিসেবেই গ্রহণ করে সত্যি পা ভেঙে বসলেন। নিজের শরীরের অবস্থার ছবি দিয়ে এবার মজার ছলে ঠিক এমনটাই লিখে বসলেন অভিনেত্রী।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

তবে চোখে মুখে নেই কোনও ক্লান্তির ছাপ। এক মুখ হাসি ও ভাঙা পা নিয়েই ছবি তুলে ফেললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে শিল্পা জানালেন, যে তিনি আরও স্ট্রঙ্গার হয়ে ফিরছেন ছয় সপ্তাহের বিরতির পর। সকলেই তাঁর দ্রুত সুস্থতা কামনা করে। অন্যদিকে শিল্পার এই অবস্থার জন্য ছয় সপ্তাহ পিছিয়ে গেল ছবির শুটিং। ফলে বর্তমানে স্থগিত রোহিতের কাজ। এখন শিল্পার দ্রুত সুস্থ হওয়ার অপেক্ষায় দিনগোনা। যদিও ডাক্তারের পরামর্শে ৬ সপ্তাহ এখন থাকতে হবে তাঁকে বিশ্রামেই। তেমনটাই ভক্তদের উদ্দেশে জানান শিল্পা শেট্টি।