Shweta Tiwari: অন্তর্বাস বিতর্কে বিধ্বস্ত শ্বেতা, জল গড়াল থানায়, ক্ষমা চেয়ে দিলেন বিবৃতি

Shweta Tiwari: অন্তর্বাস বিতর্কে বিধ্বস্ত শ্বেতা, জল গড়াল থানায়, ক্ষমা চেয়ে দিলেন বিবৃতি
অন্তর্বাস বিতর্কে বিধ্বস্ত শ্বেতা, জল গড়াল থানায়

নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘শো টপার’-এর প্রচার করতে মধ্যপ্রদেশের ভোপালে এক সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সিরিজটি ফ্যাশন দুনিয়া নিয়ে নির্মিত। সেখানেই সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে হাসতে হাসতে শ্বেতা আচমকাই বলে ওঠেন, “ভগবান আমার ব্রা এর মাপ নিচ্ছে”।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Jan 28, 2022 | 10:03 PM

অন্তর্বাস বিতর্কে বিধ্বস্ত শ্বেতা তিওয়ারি। বিতর্কিত মন্তব্য করে বেজায় বিপাকে অভিনেত্রী। জল গড়াল থানা পর্যন্ত। ভোপালের শ্যামালা হিলস থানায় এফআইআর দায়ের হওয়ার পরেই প্রকাশ্যে ক্ষমা চেয়ে এক বিবৃতি দিলেন তিনি।

কোথা থেকে বিতর্কের সূত্রপাত? নিজের আসন্ন ওয়েব সিরিজ ‘শো টপার’-এর প্রচার করতে মধ্যপ্রদেশের ভোপালে এক সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সিরিজটি ফ্যাশন দুনিয়া নিয়ে নির্মিত। সেখানেই সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে হাসতে হাসতে শ্বেতা আচমকাই বলে ওঠেন, “ভগবান আমার ব্রা এর মাপ নিচ্ছে”। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় শ্বেতার বলা সেই কথা। শুরু হয় চরম নিন্দা। গোটা ঘটনাটি কানে ওঠে ওই রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্ররও।

এ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে সংবাদমাধ্যমের সামনেই তীব্র ক্ষোভ উগরে দেন মন্ত্রী। তিনি বলেন, “আমি শুধু শুনিইনি। ভিডিয়োটিও দেখেছি। ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। ইতিমধ্যেই ভোপালের পুলিশ কমিশনারকে গোটা ঘটনাটি খতিয়ে দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। আগামী ২৪ ঘণ্টার মধ্যে সেই রিপোর্ট জমা দিতে হবে। এর পরেই আগামী পদক্ষেপ কী হতে পারে সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।” এরপরেই শ্বেতার বিরুদ্ধে থানায় অভিযোগ জমা পড়তেই নীরবতা ভেঙে মুখ খোলেন তিনি।

শ্বেতার দাবি ব্রা কাণ্ডে ‘ভগবান’ বলতে তিনি ঈশ্বরের কথা বোঝাননি। তাঁর যুক্তি, ওই সিরিজে তাঁর কো-স্টার সৌরভ রাজ জৈন যেহেতু আগে শ্রী কৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন তাই ভগবান বলতে তিনি সৌরভকেই বুঝিয়েছেন। সিরিজে সৌরভ এক অন্তর্বাস প্রস্তুতকারি দর্জির ভূমিকায় রয়েছেন। তিনি লেখেন, “আমি নিজে ঈশ্বর ভক্ত। তাই ঈশ্বরকে অপমান করে কোনও মন্তব্য আমি করব না। যদি কাউকে আঘাত করে থাকি আমি ক্ষমা চাইছি। আমি এরকমটা চাইনি।” যদিও শ্বেতা ক্ষমা চাওয়ার পরেও নিন্দা থামেনি। বিতর্ক চলছেই।

আরও পড়ুন- Shweta Tiwari: ‘ঈশ্বর আমার অন্তর্বাসের মাপ নিচ্ছে…’, বিতর্কিত মন্তব্য করে বিপাকে শ্বেতা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA