REACTS Janhvi Kapoor: অবশেষে অনন্যার প্রশ্নের কী প্রতিক্রিয়া দিলেন জাহ্নবী?

REACTS Janhvi Kapoor: বিজয় যেভাবে তাঁর নায়িকাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে সামলাচ্ছেন, তাতে অনেকই ভ্রু কুঁচকাচ্ছেন তাঁদের সম্পর্ক নিয়ে।

REACTS Janhvi Kapoor: অবশেষে অনন্যার প্রশ্নের কী প্রতিক্রিয়া দিলেন জাহ্নবী?
বিজয়কে নিয়ে টানাটানি বলি-তিন নায়িকার মধ্যে
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Aug 05, 2022 | 7:15 PM

বলিউডে পা রাখার আগেই চলছে টানাটানি। কে নেবেন তাঁকে… তিনি বিজয় দেবেরাকোন্ডা। দক্ষিণের এই তারকার নাম রশ্মিকা মনদানার সঙ্গে ইতিমধ্যেই জড়িয়ে রয়েছে। তার উপর কফি উইথ করণ শোতে এসে একবার শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর তাঁর পছন্দ বিজয়, জানিয়েছিলেন। এই বার একই শোতে সারা আলি খান তাঁর পছন্দের পুরুষের নামটিও নিলেন বিজয়ের। করণ জোহর জাহ্নবীর পছন্দও যে একি ব্যক্তি সেই প্রসঙ্গে তোলেন, আর তারপর শুরু হয় সেই নিয়ে মজা, হাসিঠাট্টা। সরাসরি না বলে বিজয়কে ‘চিজ’-এর সঙ্গে তুলনা করা হল। সেই  প্ল্যাটারের ‘চিজ’-এ কে থাকবেন তা-ই ছিল আলোচনার বিষয়বস্তু। এরপর যখন করণের  শোতে অনন্যা পাণ্ডের সঙ্গে আসেন বিজয়, সেই ক্লিপংস দেখানো হয় তাঁকে। শুধু এক্সপ্রেশন দিয়ে বিজয় চুপ, অনন্যা অবশ্য সেই প্ল্যাটারের অংশ হতে চান।

অনন্যা ঠিক কী বলেছিলেন? “তোমাদের তিনজনের সঙ্গে আমি নিজেকে থালায় বসাতে চাই”, এই ছিল তাঁর চাহিদা।  এবার জাহ্নবী সেই মন্তব্যের প্রতিক্রিয়া দিয়েছেন। জাহ্নবী জানিয়েছেন যে তিনি এখনও পর্বটি দেখেননি। তবে তাঁর মনে হচ্ছে অনন্যা এটি ঠিক বুঝতে পারেননি। “প্ল্যাটারে একমাত্র ব্যক্তি ছিলেন বিজয়। তাই তিনি বিজয়ের সঙ্গে থালায় থাকতে চেয়েছিলেন। নাকি সে আমার এবং সারার সঙ্গে থালায় থাকতে চান?”, জাহ্নবী  একটি সাক্ষাৎকারে এই প্রশ্নটি জিজ্ঞাসা করেছিলেন। জাহ্নবী সেই পর্বে তাঁর মন্তব্যও স্পষ্ট করেছেন যেখানে তিনি বলেছিলেন সারাকে, “চিজে ঢুকো না, চিজ সঙ্গে রাখো”। “আমি মনে করি যা বলতে চেয়েছিলাম তা হল আমি একটি দুগ্ধ-মুক্ত ডায়েট চাই কিন্তু সঙ্গে কেটো কেটো কেটো বলতে থাকলাম, কারণ সারা কেটো ডায়েটের ভক্ত, তাই মনে হয় তাঁর কাছেই চিজ থাকুক… আর আমার মনে হয় আমি কিছু সময়ের জন্য ছেলেদের থেকে দূরে থাকব”, যোগ করলেন জাহ্নবী।

জাহ্নবীকে সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘গুড লাক জেরি’-তে দেখা গিয়েছে। অভিনেত্রী তাঁর অভিনয়ের জন্য ইতিবাচক পর্যালোচনা পেয়েছেন। এরপরে তার ঝুলিতে বেশ কিছু আকর্ষণীয় ছবি রয়েছে, যার মধ্যে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’, ‘মিলি’ এবং ‘তখত’।

এই খবরটিও পড়ুন

অন্যদিকে বিজয়ের সঙ্গে অনন্যাকে ২৫ অগস্ট পাওয়া যাবে ‘লাইগার’ ছবিতে। ছবির প্রচারে দুইজনকে একসঙ্গে পাওয়া যাচ্ছে। আর বিজয় যেভাবে তাঁর নায়িকাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে সামলাচ্ছেন, তাতে অনেকই ভ্রু কুঁচকাচ্ছেন তাঁদের সম্পর্ক নিয়ে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla