State of Siege: ট্রেলারে চমকে দিলেন অক্ষয়, বাঙালি পরিচালকের বাজিমাত

২০০২ সালের ২৪ সেপ্টেম্বর। গুজরাটের গান্ধীনগরে অক্ষরধাম মন্দিরে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। প্রায় ৩০ জন মানুষ প্রাণ হারান। ৮০ জন মানুষ গুরুতরভাবে আহত হন।

State of Siege: ট্রেলারে চমকে দিলেন অক্ষয়, বাঙালি পরিচালকের বাজিমাত
ছবির পোস্টারে অক্ষয় খান্না। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 8:24 PM

ওয়েব দুনিয়ায় জনপ্রিয় টপিক জঙ্গিহানা। সে ফ্যামিলি ম্যান হোক অথবা অন্যান্য…বাঙালি পরিচালক কেন ঘোষের ওয়েবের জন্য নতুন ছবি State of Siege Temple Attack…-এর প্লটও এক। তবে ট্রেলার মুক্তি পেতেই তাতে মিলল নতুনত্বের ছোঁয়া। একদিকে অক্ষয় খান্নার ওয়েব ডেবিউ। একই সঙ্গে জায়গা নির্বাচনও ট্রেলারকে সমৃদ্ধ করেছে।

রয়েছে দেশপ্রেম আরও উস্কে দেওয়া সংলাপ। ট্রেলারে ব্যাকগ্রাউন্ড মিউজিক বেশ অর্থবহ। এই মাসেরই ৯ তারিখ জি-ফাইভে দেখা মিলবে ছবিটির। এর আগে ‘স্টেট অফ সিজ় : ২৬/১১’ যথেষ্ট সাড়া ফেলেছিল। ‘স্টেট অফ সিজ় : ২৬/১১’ মুম্বইয়ের তাজ হোটেলে সন্ত্রাসবাদীদের আক্রমণ নিয়ে তৈরি হয়েছিল। নতুন ছবির প্রেক্ষাপট একটু আলাদা।

আরও পড়ুন- অপ্রকৃতস্থ অবস্থায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা

২০০২ সালের ২৪ সেপ্টেম্বর। গুজরাটের গান্ধীনগরে অক্ষরধাম মন্দিরে হামলা চালায় সন্ত্রাসবাদীরা। প্রায় ৩০ জন মানুষ প্রাণ হারান। ৮০ জন মানুষ গুরুতরভাবে আহত হন। ন্যাশানাল সিকিউরিটি গার্ডের মিলিটারিরা মন্দিরে পৌঁছে নিজেদের জীবনের তোয়াক্কা না করে উদ্ধারকার্য চালান। এই প্রেক্ষাপটের উপর ভিত্তি করেই বানানো হয়েছে ছবিটি। প্রযোজনা করছে কন্টিলো পিকচার্স। প্রযোজক অভিমুন্য সিং জানিয়েছেন ‘স্টেট অফ সিজ : ২৬/১১’-এর সাফল্য তাঁদের এই সিরিজটা এগিয়ে নিয়ে যাওয়ার সাহস যুগিয়েছে। ট্রেলার প্রশংসনীয়, ছবিটি কতটা দর্শক মনে দাগ কাটবে তা জানা যাবে দিক কয়েক পর।