অপ্রকৃতস্থ অবস্থায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা

পুলিশ সূত্রে খবর, শনিবার মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। প্রাচীনকে ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারা অনুযায়ী নারীনির্যাতন, মহিলার সম্মান লঙ্ঘন ইত্যাদি অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে।

অপ্রকৃতস্থ অবস্থায় মহিলার শ্লীলতাহানির অভিযোগ, গ্রেফতার ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা
প্রাচীন চৌহান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 2:35 PM

মহিলার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার হলেন ছোট পর্দায় জনপ্রিয় ধারাবাহিক ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেতা প্রাচীন চৌহান। ওই মহিলার অভিযোগের ভিত্তিতে শনিবারই নিজের বাড়ি থেকে প্রাচীনকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। মহিলার অভিযোগ, ঘটনার সময় অপ্রকৃতস্থ অবস্থায় ছিলেন অভিনেতা।

পুলিশ সূত্রে খবর, শনিবার মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই মহিলা। প্রাচীনকে ভারতীয় দন্ডবিধির ৩৫৪ ধারা অনুযায়ী নারীনির্যাতন, মহিলার সম্মান লঙ্ঘন ইত্যাদি অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। এ দিনই তাঁকে আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Pracheen Chauhan (@pracheenchauhan)

একতা কাপুরের প্রযোজনায় ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকে সুব্রত বসুর চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছেন প্রাচীনকে। বর্তমানে ‘প্যায়ার কা পাঁচ’ সিরিজেও কাজ করছেন তিনি। দিন কয়েক আগে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গেফতার করা হয়েছিল আরও এক জনপ্রিয় অভিনেতা পার্ল পুরিকে। যদিও আপাতত জামিনে মুক্ত পার্ল। পার্ল অভিযুক্ত হওয়ার পর তাঁর পাশে দাঁড়িয়েছিলেন একতা কাপুরসহ বেশ কিছু বলি তারকারা।

আরও পড়ুন- Delhi Belly: ভাগ্নে নয়, আমির বেছেছিলেন রণবীরকে, শেষমুহূর্তে সরে যান ঋষি-পুত্র

জামিনে মুক্ত হয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন,“কয়েক মাস আগে আমি আমার নানিকে হারিয়েছি, তাঁর মৃত্যুর ১৭ দিন পর আমার বাবা মারা যান। এর পর আমার মা ক্যানসারে আক্রান্ত হন। আর তারপর আমার বিরুদ্ধে আনা এই অভিযোগ। গত কয়েক সপ্তাহ আমার কাছে ছিল দুঃস্বপ্ন। রাতারাতি আমায় ক্রিমিনাল বানিয়ে দেওয়া হল। ” যদিও এখনও পর্যন্ত প্রাচীনের হয়ে মুখ খুলতে দেখা যায়নি ইন্ডাস্ট্রিতে তাঁর সতীর্থদের।