Sushmita Sen: পুণে শহরে সুস্মিতা শুটিং করছেন, লুক দেখে কোন চরিত্র করছেন আন্দাজ করা যায়

Sushmita Sen: দিন কয়েক আগে সুস্মিতা তাঁর ইনস্টাগ্রামে সাদা পোশাক পরা একটি ছবি দিয়ে করেন। ক্যাপশন দেন, ‘সান সেট, সেন রাইজ, অর্থাৎ সূর্য অস্ত যাচ্ছে, সেন উঠছে’।

Sushmita Sen: পুণে শহরে সুস্মিতা শুটিং করছেন, লুক দেখে কোন চরিত্র করছেন আন্দাজ করা যায়
ফিরছেন সুস্মিতা নতুন প্রজেক্ট নিয়ে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2022 | 8:08 AM

পুণে শহরে শুটিং করছেন অভিনেত্রী সুস্মিতা সেন। রবিবার বিকেলে অভিনেত্রীকে বৃহন মহারাষ্ট্র কলেজ অফ কমার্স (বিএমসিসি) প্রাঙ্গণে শুটিং করতে দেখা গিয়েছে। একটি কমলা ব্লাউজের সঙ্গে নীল শাড়ি, কপালে বড় টিপ, মাথায় ফুলের মালা দিয়ে তাঁর সাজ সম্পূর্ণ করেছিলেন। এটি একটি হিন্দি প্রজেক্ট। যা পরিচালনা করছেন রবি যাদব, যাঁর শেষ ছিল ‘টাইমপাস ৩’। কোন ছবির কাজ সেই সম্পর্কে এখন স্পষ্ট কেউ বলেননি, তবে দেখে মনে হচ্ছে যে শ্যুটংটি ট্রান্সজেন্ডার কর্মী গৌরী সাওয়ান্তের উপর ভিত্তি করে যাদবের প্রকল্পের জন্য হচ্ছে। যা চলচ্চিত্র নির্মাতা সম্প্রতি ঘোষণা করেছেন।

দিন কয়েক আগে সুস্মিতা তাঁর ইনস্টাগ্রামে সাদা পোশাক পরা একটি ছবি দিয়ে করেন। ক্যাপশন দেন, ‘সান সেট, সেন রাইজ, অর্থাৎ সূর্য অস্ত যাচ্ছে, সেন উঠছে’। এখানে শেষ নয় ক্যাপশন। তিনি আরও লেখেন, ‘জীবন উন্মাদ হয়ে উঠেছে…একটি নতুন ওয়েব সিরিজের শুটিং করার জন্য প্রস্তুত হচ্ছে…যেটা আমার হৃদয়ে আছে!!’ তাঁর পোস্ট দেখে সকলেই ধারণা করেছিলেন ‘আরিয়া ৩’ সিরিজের কথা সম্ভবত বলছেন। কারণ ‘আরিয়া’ তাঁর হৃদয়ের কাছে অনেকটাই, এই সিরিজ দিয়ে তিনি অভিনয়ে কামব্যাক করেছেন শুধু না, দুর্দান্তভাবে ফিরেছেন। পুণেতে এই ছবির শুটিং দেখে মনে হচ্ছে, তিনি তাহলে এর ইঙ্গিত দিয়েছিলন? আরও একটি ওয়েব সিরিজের অংশ হতে চলেছেন তাহলে হয়তো।

শুটিং লোকেশনের ছবি

সুস্মিতা মানেই অন্য রকম কিছু। তিনি ব্যক্তি জীবনে যেমন নিজের নিয়মে নানা কর্মকাণ্ডের সঙ্গে জড়িয়ে গৌরি সাওয়ান্তও। সুস্মিতা তাঁর জীবন নিয়ে আগ্রহ বা তাঁর প্রতি শ্রদ্ধা থাকাটা অবাক হওয়ার মতো কিছু নয়। তাই ‘হৃদয়ে আছে’ শব্দটি ব্যবহার করেছিলেন তিনি। গৌরি সাওয়ান্ত ট্রান্সজেন্ডার মানুষদের নিয়ে মুম্বইতে বহুদিন কাজ করছেন। তিনি প্রথম লাইমলাইটে আসেন একটি বিজ্ঞাপনে মাধ্যমে। মা-মেয়ের অদ্ভুত বন্ধন ছিল বিষয় বিজ্ঞাপনের। মন ছুঁয়ে গিয়েছিল  সেই বিজ্ঞাপন দেখে সকলের। এবার সেই গৌরির জীবন উঠে আসবে পর্দায়, যা পরিচালক জানিয়েছিলেন, তার শুটিংই হচ্ছে বলে মনে করা হচ্ছে। গৌরিকে ফুটিয়ে তুলতে সুস্মিতা যে একদম সঠিক নির্বাচন, সেটা হয়তো না বললেই চলে।

মহেশ ভাটের ‘দস্তক’ ছবির মাধ্যমে হিন্দি ছবিতে অভিষেক হয় সুস্মিতার। তারপর নানা ছবি করে, তিনি এক সময় অভিনয়ে থেকে বিরতি নেন, মেয়েদের বড় করতে। এখন তাঁর দুই মেয়ে বড় হয়েছে। এবার তিনি ফিরেছেন অভিনয় জীবনে। এই প্রথম যাদব এবং সুস্মিতা একটি প্রকল্পের জন্য কাজ করছেন। পুণে টাইমসের শশাঙ্ক সানের তোলা ছবি ও তথ্য থেকে সিনেমার বিষয়ে জানা গিয়েছে।