Music Video: ‘আপনারা যা দেখেছেন, তার নেপথ্যে যা ছিল’… কী শেয়ার করলেন স্বস্তিকা?

Bengali Music Video: ভাল বা খারাপ লাগতেই পারে দর্শকের। কিন্তু সকলে গানটি দেখুন, এটাই চেয়েছিলেন স্বস্তিকা।

Music Video: ‘আপনারা যা দেখেছেন, তার নেপথ্যে যা ছিল’... কী শেয়ার করলেন স্বস্তিকা?
স্বস্তিকা দত্ত। ছবি: স্বস্তিকা দত্তর ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 6:57 PM

নাচে নাকি তিনি তেমন পারদর্শী নন। অন্তত নিজে এমনটাই মনে করেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। সদ্য মুক্তি পেয়েছে স্বস্তিকার মিউজিক ভিডিয়ো ‘ঠাকুর জামাই’। সেখানে তাঁর নাচ দেখছেন দর্শক। কিন্তু সেই শুটিংয়ের নেপথ্যে কী ছিল, তা এ বার সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন স্বস্তিকা।

ভাল বা খারাপ লাগতেই পারে দর্শকের। কিন্তু সকলে গানটি দেখুন, এটাই চেয়েছিলেন অভিনেত্রী। স্বস্তিকা আগেই ইনস্টাগ্রাম লাইভে বলেছিলেন, “সকলের থেকে আলাদা হোক আমার প্রথম মিউজিক ভিডিয়ো, এটা চেয়েছিলাম। সেটা পেয়েছি।” কী ভাবে শুটিং হয়েছিল, কী ভাবে নাচের স্টেপ তুলেছিলেন, তার একটি ছোট্ট ঝলক ভিডিয়োর মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

View this post on Instagram

A post shared by Swastika Dutta? (@swastika023)

মিউজিক ভিডিয়োতে এর আগে স্বস্তিকাকে দেখা যায়নি। এ প্রসঙ্গে রিলিজ হওয়ার ঠিক আগে ইনস্টাগ্রাম লাইভে স্বস্তিকা বলেন, “… এটা অনেক পুরনো একটা গান। জোনাই সিং এই গানটা প্রথম আমার কাছে নিয়ে আসেন। ক্লাসি ফ্লেভার, ক্লাসি লুক দেওয়ার চেষ্টা করা হয়েছে। এই গানটার নির্দিষ্ট কিছু দর্শক অলরেডি রয়েছে। আমি এমন কাজ আগে করিনি। কোনও মিউজিক ভিডিয়োতে আগে কাজ করিনি। এটা আমার জন্য নতুন চ্যালেঞ্জ ছিল। সুদর্শন চক্রবর্তীকে অনেক ধন্যবাদ, উনি কোরিওগ্রাফ করেছেন। এটা কিন্তু আইটেম সং নয়। এত পরিচিত গানকে আইটেম সং হিসেবে ট্যাগ করতে পারব না আমরা। ক্লাসি, পেপি নাম্বার। ঋতি খুব সুন্দর ভাবে গেয়েছে। সোম চক্রবর্তীর কম্পোজিশন।”

সদ্য প্রথম ওয়েব সিরিজ ‘আনন্দ আশ্রম’-এর শুটিং শেষ করেছেন স্বস্তিকা। এ প্রসঙ্গে TV9 বাংলাকে আগেই স্বস্তিকা বলেছিলেন, “এই গল্পটা থ্রিলার লেস, হন্টেড মোর। সাসপেন্স মিস্ট্রি বলতে পারেন। পরিচালক অরিজিৎ চক্রবর্তী। রুদ্রনীলদা, প্রান্তিক রয়েছে। আমার কাছে যখন চিত্রনাট্য আসে, তখন ৬৫ শতাংশ শুটিং হয়ে গিয়েছিল সৌমিত্র চট্টোপাধ্যায়কে নিয়ে। ওঁর প্রয়াণের পর বেশ কিছুদিন কাজ বন্ধ ছিল। কিন্তু স্টোরি চেঞ্জ হয়নি। যে ভাবে লেখা ছিল স্টোরিটা, সে ভাবেই হয়েছে। আমার মনে হয়েছে স্টোরিটা ইন্টারেস্টিং। কেন এত ভাল লেগেছে, নির্দিষ্ট কারণ বলতে পারব না।”

আরও পড়ুন, Soha Ali Khan: নতুন ছবির অফার নেই, তবুও কী ভাবে নিজেকে তৈরি রাখেন সোহা?