Soha Ali Khan: নতুন ছবির অফার নেই, তবুও কী ভাবে নিজেকে তৈরি রাখেন সোহা?

Soha Ali Khan: সোহা অভিনেত্রী। তাঁর কাজ ক্যামেরার সামনে। ফলে নিজেকে মেনটেন করতেই হবে। নিয়মিত শরীরচর্চার রুটিনে নিজেকে বেঁধে রাখেন অভিনেত্রী।

Soha Ali Khan: নতুন ছবির অফার নেই, তবুও কী ভাবে নিজেকে তৈরি রাখেন সোহা?
সোহা আলি খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 01, 2021 | 6:38 PM

বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয়ের কেরিয়ার শুরু করেছিলেন সোহা আলি খান। তাঁর রক্তে অভিনয়। কিন্তু মা শর্মিলা ঠাকুর, দাদা সইফ আলি খান যতটা সাফল্য পেয়েছেন, এখনও ততটা সফল নন সোহা। মায়ের সঙ্গে তুলনাও শুনতে হয়েছে তাঁকে। কিন্তু কয়েক বছর হল সংসার এবং সন্তানকে প্রাধান্য দিচ্ছেন তিনি। একমাত্র সন্তান ইনায়া এখন তাঁর জীবনের প্রায়োরিটি। কিন্তু নিজেকে সব সময় প্রস্তুত রাখেন সোহা।

সোহা অভিনেত্রী। তাঁর কাজ ক্যামেরার সামনে। ফলে নিজেকে মেনটেন করতেই হবে। নিয়মিত শরীরচর্চার রুটিনে নিজেকে বেঁধে রাখেন অভিনেত্রী। গত এক সপ্তাহ অনেক রাত করে বাড়ি ফিরেছেন। অনেক রকম খাবার খেয়েছেন। যা সাধারণত করেন না। উৎসবের মরসুমে অনিয়ম হয়েছে। তাই সোমবার সকাল থেকেই ফের কঠিন শরীরচর্চার রুটিন শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের সেই কসরতের ভিডিয়ো শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। ইদানিং অভিনয় নয়, মাতৃত্ব নিয়ে ব্যস্ত সোহা। লিখছেন বইও। কিন্তু কখন ফের কাজ শুরু করবেন, তা অজানা। তাই নিজেকে তৈরি রাখেন সব সময়।

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

জেহর জন্মের পর চতুর্থবারের জন্য পিসি হয়েছেন সোহা। এর আগে সইফ-অমৃতার দুই সন্তান সারা এবং ইব্রাহিম তাঁর আদরের। আর সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর তাঁর মেয়ে ইনায়ার সঙ্গেই প্রায় বড় হচ্ছে। ফলে সোহার কাছে তৈমুর কিছুটা স্পেশ্যাল। জেহ প্রসঙ্গে সোহা বলেন, “পরিবারে কোনও শিশুর আগমন সব সময়ই আনন্দের। প্রথম বছর যেহেতু সবই নতুন তার কাছে, অনেক কাণ্ড হয়। ফলে সেটা সামনে থেকে দেখা সব সময়ই আনন্দের।”

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

বলি ইন্ডাস্ট্রিতে স্টার কিডদের তালিকায় ইনায়া প্রথম সারিতে। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় সে। মামাতো দাদা তৈমুরের সঙ্গে ইনায়ার বিভিন্ন মুহূর্তের ছবিও সোশ্যাল অডিয়েন্স পছন্দ করেন। একরত্তি ইনায়াকে কী ভাবে এই সময়টা বাড়িতে সামলাচ্ছেন, তার বিভিন্ন ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোহা। কখনও পোষ্যর সঙ্গে খেলছে মেয়ে। কখনও রুটি করছে। কখনও বাবার সঙ্গে বসে ছবি আঁকছে। দিনভর মেয়েকে সঙ্গ দেন তিনি। তাঁর পরামর্শ বাড়িতে থেকে বাবা-মায়েরা হতাশ না খেয়ে সন্তানদের সময় দিন। তাতেই মানসিক ভাবে ওদের ভাল রাখা সম্ভব।

আরও পড়ুন, Aryan Khan: বাড়ি ফেরার পর ইনস্টাগ্রামে ছবি বদলে ফেললেন আরিয়ান?

আরও পড়ুন, Aishwarya Rai Birthday: অভিষেকের তুলনায় ঐশ্বর্যা আর্থিক দিক থেকে ধনী?