Taapsee Pannu: যৌনজীবনের রসদে খামতি, করণের নজরে তাই আজও ব্রাত্য তাপসী

Koffee With Karan: বেশ কিছুটা বিতর্ক উষ্কে গেল এই চ্যাট শো নিয়ে। তাপসীর প্রত্যক্ষ মন্তব্য, এই শোতে কেবল এই ধরনের রসদ থাকলেই ডাক পাওয়া যায় অতিথি হিসেবে। 

Taapsee Pannu: যৌনজীবনের রসদে খামতি, করণের নজরে তাই আজও ব্রাত্য তাপসী
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 1:14 PM

কফি উইথ করণ নিয়ে বিতর্কের অন্ত নেই। বিভিন্ন সেলেব বিভিন্ন সময় নানাভাবে আক্রম করে থাকেন করণের এই শোকে। যা নিয়ে বর্তমানে বিতর্ক এক প্রকার তুঙ্গে উঠতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। করণ জোহরের শো-এ ডাক পেতে গেলে ঠিক কী কী যোগ্যতা থাকতে হয়, তা নিয়ে প্রশ্নও উঠতে দেখা গিয়েছে অতীতে একাধিকবার। ঝড়ের গতিতে ভাইরালও হয় সেই সব গসিপ। একবার আক্ষেপ করে অনন্যা পাণ্ডেকে বলতে শোনা গিয়েছিল, তাঁর বাবা এত বড়মাপের একজন অভিনেতা হয়েও কফি উইথ করণে ডাক পাননি। একদিকে এই শো নিয়ে সেলেবদের মনে এতটা উদ্বেগ, ঠিক তেমনই আবার কিছু কিছু সেলেব রয়েছেন যাঁরা এই শো-কে নিজেই তালিকার বাইরে রেখেছেন।

সম্প্রতি দীপিকা পাড়ুকোন এই শো-তে আসতে মানা করে দিয়েছিলেন এই যুক্তিতে যে তিনি কোনও বিতর্কে জড়াতে চান না। আর করণের শো-এর যেন দিন দিন এটাই বিশেষত্ব হয়ে দাঁড়িয়েছে বলে নেটপাড়ার একাংশের দাবী। তাদের কথায়, সেক্স লাইফ, কন্টোভার্সি, নেপোটিজ়ম, ও অন্যদের নিয়ে নানা বিতর্ক জড়িয়েই আড্ডা হয়ে থাকে এই শোতে। যা নিয়ে ঝড়ের গতিতে একশের্ণীর মধ্যে চর্চা তুঙ্গে। সেই বিতর্কে এবার ঘি ঢাললেন অভিনেত্রী তাপসী পান্নু। তিনি বর্তমানে তাঁর আগামী ছবি দোবারার প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছেন।

সেই সূত্রেই কফি উইথ করণে ডাক প্রসঙ্গে তিনি মুখ খুললেন। সেখানে তাঁর ছবির প্রমোশনের জন্য ডাক পাননি তিনি। কারণ তাঁর কথায়, তাঁর যৌনজীবন ততটা চমকপ্রদ নয়। তাপসীকে ডাকলে আড্ডা খুব একটা রসময় হবে না হবেই অভিনেত্রীর ধারনা। সেই কারণেই তিনি এই শো থেকে এখনও ডাক পাননি বলেই মত তাঁর। তাপসীর এই মন্তব্যে আবারও বেশ কিছুটা বিতর্ক উষ্কে গেল এই চ্যাট শো নিয়ে। তাপসীর প্রত্যক্ষ মন্তব্য, এই শোতে কেবল এই ধরনের রসদ থাকলেই ডাক পাওয়া যায় অতিথি হিসেবে।