The Lord of the rings: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘দ্য লর্ড অফ দ্য রিংস’ টেলিভিশন সিরিজ

টেলি সিরিজের পরিচালক পিটার জ্যাকসন। যিনি অতীতে 'লর্ড অফ দ্য রিংস ট্রিলজি' ও 'হবিট ট্রিলজি' তৈরি করেছিলেন।

The Lord of the rings: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে 'দ্য লর্ড অফ দ্য রিংস' টেলিভিশন সিরিজ

সেপ্টেম্বর মাসের ২ তারিখ থেকে একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করবে ‘দ্য লর্ড অফ দ্য রিংস’ টেলিভিশন সিরিজ। ২৪০টিরও বেশি দেশে প্রিমিয়ার করবে এই টেলি সিরিজ।

‘দ্য লর্ড অফ দ্য রিংস’ একটি এপিক ড্রামা। জেআরআর টলকিনের উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে। টেলি সিরিজের পরিচালক পিটার জ্যাকসন। যিনি অতীতে ‘লর্ড অফ দ্য রিংস ট্রিলজি’ ও ‘হবিট ট্রিলজি’ তৈরি করেছিলেন। ব্যবসায়িক দিক থেকে স্টিভেন স্পিলবার্গ  ও রুসো ব্রাদার্সের পর পিটারই বিশ্বের তৃতীয় পরিচালক, যাঁর পরিচালিত ছবি কিংবা সিরিজ মুনাফা করেছে সবচেয়ে বেশি। সুতরাং, তাঁর আসন্ন টেলি সিরিজ নিয়ে আশায় বুক বেঁধেছেন নির্মাতারা। দর্শকও অধীর আগ্রহে অপেক্ষায় আছেন।

নতুন-পুরনো অভিনেতাদের নিয়ে তৈরি হয়েছে এই টেলি সিরিজ। রয়েছেন সিনথিয়া আদাই রবিনসন, রবার্ট আরামায়ো, নাজনিন বোনিয়াদি, ওয়েইন আর্থার, ম্যাক্সিম বলড্রির মতো তারকা। ওটিটি প্ল্যাটফর্মের প্রধান জেনিফার সালকে বলেছেন, “আমাদের এই জার্নি শুরু হচ্ছে ২ সেপ্টেম্বর থেকে। আমরা আশা রাখছি, নতুন কিছুর সূচনা হবে। আমরা অত্যন্ত উচ্ছ্বসিত। মধ্য পৃথিবীর এক অনবদ্য জার্নি দর্শক দেখতে চলেছেন এই এপিক কাহিনির হাত ধরে।”

প্রসঙ্গত, জেআরআর টলকিনের উপন্যাস ‘দ্য লর্ড অফ দ্য রিংস’-এর জনপ্রিয়তা পৃথিবী জুড়ে। ৪০টি ভাষায় অনুবাদ হয়েছে তাঁর বই। বিক্রি হয়েছে প্রায় ১৫ কোটি কপি। পিটার জ্যাকসন পরিচালিত ট্রিলজি জিতেছিল ১৭টি অস্কার।

আরও পড়ুন: ‘এক ঘণ্টাও ফোন ছাড়া থাকতে পারি না, ছয় সপ্তাহ তো অসম্ভব’

অগাস্টে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করছে অসাধারণ কিছু ছবি ও শো; দেখুন ছবিতে

Click on your DTH Provider to Add TV9 Bangla