‘এক ঘণ্টাও ফোন ছাড়া থাকতে পারি না, ছয় সপ্তাহ তো অসম্ভব’

তিনি সাফ জানিয়ে দিয়েছেন তাঁর পক্ষে এই কাজ অসম্ভব। বিগবসের নিয়ম অনুসারে যে সব প্রতিযোগী অংশ নিচ্ছেন বিগবস হাউজে প্রবেশের আগে তাঁদের বাইরের পৃথিবীর সঙ্গে যাবতীয় যোগ ছিন্ন করতে হয়।

'এক ঘণ্টাও ফোন ছাড়া থাকতে পারি না, ছয় সপ্তাহ তো অসম্ভব'
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 11:57 AM

বিগবস ওটিটিতে আসছে আর দিন কয়েক পরেই। এই মাসেরই ৮ তারিখ থেকে ভুট-এ সম্প্রচারিত হতে চলেছে এই সুপারহাইপড রিয়ালিটি শো। ওটিটির বিগবসে সঞ্চালনা করবেন করণ জোহর যাকে বলি ইন্ডাস্ট্রি গসিপ কিং বলে ডেকে থাকে। সঞ্চালনা তো করবেন, কিন্তু বিগবসের বাড়ির ভিতরে তাঁকে যদি ছয় সপ্তাহ থাকতে বলা হয়, তা কি পারবেন করণ? মুখ খুললেন পরিচালক।

তিনি সাফ জানিয়ে দিয়েছেন তাঁর পক্ষে এই কাজ অসম্ভব। বিগবসের নিয়ম অনুসারে যে সব প্রতিযোগী অংশ নিচ্ছেন বিগবস হাউজে প্রবেশের আগে তাঁদের বাইরের পৃথিবীর সঙ্গে যাবতীয় যোগ ছিন্ন করতে হয়। ফোন জমা দিয়ে আসতে হয়। ঘরের ভিতর না থাকে সোশ্যাল মিডিয়া, না থাকে প্রিয়জনদের গলার স্বর শোনার সুযোগ। আর তাতেই সমস্যা করণের। তাঁর কথায়, “ছয় সপ্তাহ ধরে একটি বাড়ির মধ্যে! ফোন ছাড়া! আমি আমার ফোন ছাড়া এক ঘণ্টাও থাকতে পারি না। শুধু মনে হয় ওই এক ঘণ্টায় কত কিছু মিস করে গেলাম আমি। ওহ মাই গড…।”

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

বিগবসের এই ওটিটি স্ট্রিমিং চলবে ছয় সপ্তাহ অবধি। যে যে প্রতিযোগী নির্বাচিত হবেন তাঁদের নিয়ে যাওয়া হবে বিগবসের মূল বাড়িতে। যা সম্প্রচারিত হবে টিভিতে, সঞ্চালনা করবেন সলমন খান। সিজন জুড়ে রয়েছে একগুচ্ছ চমক। সম্ভাব্য প্রতিযোগী কারা হতে পারে তা নিয়ে চলছে জল্পনা। সূত্র বলছে, ভি…জে অনুষা থেকে রিদ্ধিমা পন্ডিত– এ বারের বিগবসের উষ্ণতার পারদ চড়াতে নাকি দেখা যেতে পারে ছোট পর্দার জনপ্রিয় তারকাদের। থাকতে পারেন রিয়া চক্রবর্তীও। রিয়া যদি বিগবস হাউজে প্রবেশ করে তবে দর্শকমহলে এর দ্বৈত প্রভাব পড়তে পারে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। সুশান্ত কাণ্ডের পর বিগবসই হবে রিয়ার প্রথম কাজ। গত বছর ভারতের গুগুল সার্চে রিয়ার নাম ছিল দ্বিতীয় নম্বরে। তাঁকে নিয়ে কম আলোচনা হয়নি। বছর ঘুরতে চললেও সেই আলোচনার রেশ জারি। তাই রিয়া যদি বিগবসে ঢোকেন তবে তা হতে পারে ওই রিয়ালিটি শো’র তুরুপের তাস। হয় জনপ্রিয়তা পৌঁছে যাবে শিখরে, নয় কমতে শুরু করবে হুড়হুড় করে…

আরও পড়ুন- VJ অনুষা থেকে দিব্যা– বিগবস ১৫-র সম্ভাব্য প্রতিযোগী কারা? থাকতে পারেন রিয়া চক্রবর্তীও!