Asur 2: প্রথম সিজনের পর একটা চাপ রয়েছে: আরশাদ ‘ধনঞ্জয়’ ওয়ারসি

সিরিজের শুটিং হবে বেনারস, মানালি এবং দিল্লিতে। আরশাদ, যিনি তাঁর ডিজিটাল ডেবিউ সিবিআই অফিসার ধনঞ্জয় সিংয়ের চরিত্রে করেছিলেন, ইতিমধ্যে যথেষ্ট প্রশংসা অর্জন করেছেন।

Asur 2: প্রথম সিজনের পর একটা চাপ রয়েছে: আরশাদ 'ধনঞ্জয়' ওয়ারসি
আরশাদ।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 4:43 PM

ওনি সেন তাঁর পরিচালিত ওয়েব সিরিজ ‘অসুর’-এর মাধ্যমে দর্শকদের ডার্ক, সাইকোলজিক্যাল এক থ্রিলার উপহার দিয়েছেন। এটি এমন এক ঘরানা যা এখনও ভারতীয় বিনোদনে পুরোপুরিভাবে প্রভাব বিস্তার করতে পারেনি। অভিনেতা আরশাদ ওয়ারসি এবং বরুণ সোবতি থ্রিলারটির মাধ্যনে দর্শকদের যে মন কেড়ে নিয়েচেন তা বলার অপেক্ষা রাখে না।

ভুট সিলেক্ট সিরিজ ‘অসুর’ এ মুহুর্তে মুম্বইয়ের টিউলিপ স্টার হোটেলে দ্বিতীয় সিজনের শুটিং শুরু করেছে। সূত্রের খবর, “আরশাদের সঙ্গে প্রথম শুটিং শিডিউলে রয়েছেন অনুপ্রিয়া গোয়েঙ্কা এবং গৌরব অরোরা। গোটা কাজ ১৭ জুলাইয়ের মধ্যে গুটিয়ে ফেলা হবে। তারপর ইউনিটটি কান্দিভালির একটি সেটে চলে যাবে।”

তারপর সিরিজের শুটিং হবে বেনারস, মানালি এবং দিল্লিতে। আরশাদ, যিনি তাঁর ডিজিটাল ডেবিউ সিবিআই অফিসার ধনঞ্জয় সিংয়ের চরিত্রে করেছিলেন, ইতিমধ্যে যথেষ্ট প্রশংসা অর্জন করেছেন। দ্বিতীয় সিজনের নাম লিটমাস টেস্ট। ‘অসুর’ তাঁর জীবনে ঘটে যাওয়া অন্যতম সেরা জিনিস হিসাবে বর্ণনা করে আরশাদ বলেন,

“আমরা নতুন সিজনটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য কঠোর পরিশ্রম করছি। আপনি যখন প্রথমটিতে সফল হন তখন সর্বদা চাপ ও উদ্বেগের এক অনুভূতি থাকে। কিন্তু চাপ আপনাকে আরও ভাল কিছু ডেলিভার করতে উদ্বুদ্ধ করে। ”

আরও পড়ুন মুম্বই-দিল্লি নয় একেবারে স্পেনে ‘বদতমিজ দিল’-এ নাচবেন রণবীর-শ্রদ্ধা!