Bollywood Gossip: রণবীরকে হিংসে করেন টাইগার? করণের সামনেই স্বীকারোক্তি শ্রফপুত্রের

Tiger Shroff: করণ জানতে চেয়েছিলেন টাইগারের কাছ থেকে রণবীর সিং-কে তিনি হিংসে করেন কেন? তাঁর থেকে তিনি কী ছিনিয়ে নিতে চান? 

Bollywood Gossip: রণবীরকে হিংসে করেন টাইগার? করণের সামনেই স্বীকারোক্তি শ্রফপুত্রের
Follow Us:
| Edited By: | Updated on: Jan 19, 2023 | 1:42 PM

টাইগার শ্রফ বারবরই একটু চাপা স্বভাবের, বিটাউনের এই স্টারকিড প্রথম থেকেই বেশ রেখে ঢেকেই কথা বলতে পছন্দ করেন। খুবএকটা প্রকাশ্যে খোলসা করেন না মনের কথায তবে করণ জোহারের ডাকে সাড়া দিয়ে মনের কথা উজার করে দিতে দুবার ভাবেননি শ্রফ পুত্র। করণের সঙ্গে তাঁর সম্পর্ক প্রথম থেকে তেমন একটা জোড়ালো না হলেও বর্তমানে তা বেশ মজবুত। প্রকাশ্যে টাইগার শ্রফ একাধিকবার বলেছেন যে তিনি কৃতজ্ঞ করণ জোহরের কাছে, তাঁকে স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবির প্রস্তাব দেওয়ার জন্য। তাঁর কেরিয়ারে এক মাইলেজ এই ছবি। যার ফলে করণের সঙ্গে তাঁর বন্ডিং বেশ ভালো। কফি উইথ করণের ডাক তাই ফেরাননি অভিনেতা। পৌঁছে গিয়েছিলেন কৃতি স্যাননকে নিয়ে।

হিরোপান্থি জুটিকে সামনে পেয়ে মনের মতো প্রশ্ন করতে পিছপা হননি করণ জোহার। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই নজরে আসে, করণ মানেই ব্যক্তিগত জীবনের একাধিক রহস্যের পর্দা ফাঁস। কে কার সঙ্গে ডেটিং করছেন, কে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন, কার বিচ্ছেদ কেন? এমনই নানা প্রশ্নে সেলেবদের জন্য সাজিয়ে রাখেন করণ। তবে বলিউড অন্দরমহলের বাদ-বিবাদও তালিকা থেকে বাদ পড়ে না কখমও কখনও। তেমনভাবেই তিনি জানতে চেয়েছিলেন টাইগারের কাছ থেকে রণবীর সিং-কে তিনি হিংসে করেন কেন? তাঁর থেকে তিনি কী ছিনিয়ে নিতে চান?

কোনও রকম ঝুঁকি না নিয়েই মনের কথা সাফ জানিয়ে দেন টাইগার, কারণ দীপিকা। রণবীর সিং-এ স্ত্রীর কারণেই টাইগার রণবীর সিং-কে হিংসে করেন। দুষ্টু হাসি করণের ঠোঁটে থাকলেও টাইগার পরিস্থিতি সামাল দিতে বুঝিয়ে বলেন, দীপিকা দারুণ অভিনয় করেন, খুব বুদ্ধিমতী। যদিও উত্তরে খুব একটা সন্তুষ্ট হননি করণ জোহর। তবে টাইগারকে এই নিয়ে খুব একটা অস্বস্তিতেও ফেলেননি তিনি।

বর্তমানে বি-টাউনের অন্যতম সেলেব ব্যাচেলার হলেন টাইগার শ্রফ। একাধিবার তাঁর সম্পর্কের খবর চর্চার কেন্দ্রে জায়গা করে নিলেও তিনি এই বিষয় খুব একটা মুখ খুলতে নারাজ। দিশা পাটানিকে নিয়ে টাইগারের জীবনে সম্পর্কের জল্পনার সম্ভাব্য অবসান ঘটার পর থেকেই নতুন জল্পনার খোঁজে নেটপাড়া। যদিও টাইগার নিজেরে সিঙ্গল বলেই দাবি করছেন বর্তমানে।