Urfi Javed: মুখ ফুলে ঢোল! এ কী অবস্থা হল উরফির

Urfi Javed: চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন উরফি। তাঁকে নিয়ে নানা কটাক্ষ। তাঁর বিরুদ্ধে বিভিন্ন সময়ে উঠেছে অশ্লীলতার অভিযোগও। এমনকি সম্প্রতি তাঁর বিরুদ্ধে অশ্লীলতার দায়ে থানায় দায়ের হয়েছে অভিযোগ।

Urfi Javed: মুখ ফুলে ঢোল! এ কী অবস্থা হল উরফির
উরফি জাভেদ।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2023 | 6:34 PM

ফুলে গিয়েছে গোটা মুখ। চোখের অবস্থাও তথৈবচ। উরফি জাভেদকে দেখলে চিনতে পারাই দায়। কী হয়েছে তাঁর? নিজের একটি ছবি শেয়ার করেছেন উরফি। সেখানেই দেখা গিয়েছে, উরফির এই নতুন ‘রূপ’। উরফি লিখেছেন, “কী থেকে কী হয়ে গেলাম। যখন এলার্জি হয়ে যায়।” যদিও এখানেই তিনি থেমে যাননি। প্রশ্ন করেছেন, “কার মতো দেখতে লাগছে আমায়”? নেটিজেনরাও উত্তর দিয়েছেন। কেউ লিখেছেন, তাঁকে নাকি বিনামেক আপের রাখী সাওয়ান্ত। আবার কারও মতে এ সবই নাকি উরফির ‘কর্মফল’।

চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন উরফি। তাঁকে নিয়ে নানা কটাক্ষ। তাঁর বিরুদ্ধে বিভিন্ন সময়ে উঠেছে অশ্লীলতার অভিযোগও। এমনকি সম্প্রতি তাঁর বিরুদ্ধে অশ্লীলতার দায়ে থানায় দায়ের হয়েছে অভিযোগ। পোশাক না পরা নিয়ে সম্প্রতি এক বিবৃতি দিয়েছিলেন উরফি। শেয়ার করেছিলেন এক ভিডিয়ো। সেই ভিডিয়োতেই দেখা গিয়েছিল উরফির সারা গায়ে এলার্জি হয়েছে। উরফি জানিয়েছিলেন পোশাক পরলে নাকি তাঁর গায়ে এলার্জি বের হয়। আর সে কারণেই পোশাক পরা থেকে বিরত থাকেন তিনি। তা নিয়েও যদিও চলেছিল চরম ট্রোলিং।

সম্প্রতি এক ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, কোনওদিন পোশাক নিয়ে অপ্রস্তুত অবস্থার মধ্যে তাঁকে কি পড়তে হয়েছে? উরফি উত্তরে জানিয়েছিলেন, তাঁর যা রয়েছে বাকিদেরও তাই রয়েছে। তাই লজ্জা বা অপ্রস্তুত অবস্থার মধ্যে মোটেও পড়তে হয় না তাঁকে। তিনি আরও বলেন, “আত্মীয়রা আমায় নিয়ে কী বলে, আমার কিচ্ছু যায় আসে না”। নিজের শর্তে বাঁচেন তিনি, থাকতে চান চর্চায়।