Trolling: ‘অর্ধ নগ্নতাই ফ্যাশন’, অন্তর্বাস পরে রাস্তায় উরফি, ভিডিয়ো দেখে মন্তব্য নেটদুনিয়ার

Urfi Javed: ওটিটি দুনিয়া থেকে যাঁর অভিষেক। উরফি জাভেদ, বর্তমানে যে নামটি শুনলে প্রথমেই মাথায় আসে বোল্ড ফ্যাশন, সাহসী পোশাক বা ভাইরাল লুক।

Trolling: 'অর্ধ নগ্নতাই ফ্যাশন', অন্তর্বাস পরে রাস্তায় উরফি, ভিডিয়ো দেখে মন্তব্য নেটদুনিয়ার
উরফি জাভেদ।
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2022 | 9:08 AM

উরফি জাভেদ, এক কথায় বলতে গেলে কোথাও গিয়ে যেন নিজের ছন্দে লাইম লাইটে থাকতে পছন্দ করেন এই সেলেব। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট পদে পদে ভাভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া তাঁর সাজ পোশাক দেখে অবাক ভক্তমহল। কিন্তু এই মজাদার ফ্যাশন স্টেটমেন্টই এক এক সময় হয়ে ওঠে বিতর্কের কারণ। যা ঘিরে বারে বারে নিজের পক্ষে মুখ খুলতে হয় তাঁকে। তখনও তিনি নেট দুনিয়ায় সকলকে এক হাত নিয়ে সপাট জানান তাঁর মতামত, কখনও আবার কড়া সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আবারও হয়ে ওঠেন ভাইরাল।

অদ্ভূত ফ্যাশনে যেন তিনি সিদ্ধ হস্ত। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সলালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন। খোলামেলা পোশাক মানেই উরফির বোল্ড স্টেটমেন্ট। কীভাবে উরফি নিজেকে প্রতিটা পদে পদে নিত্য নতুন ফ্যাশনে তুলে ধরে চলেছেন, তা নিয়ে প্রশ্ন থাকলে বিরাম বিশ্রাম নেই তাঁর। তাই এবার ট্রোলকে উপেক্ষা করে অন্তর্বাস ও জিন্স পরেই রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি জাভেদ। ভিডিয়ো দেখে অবাক নেট দুনিয়া। সঙ্গে সঙ্গে শুরু হয়ে গেল ট্রোলের ঝড়। এখন শরীর দেখানোই ফ্যাশন, কমেন্ট বক্সে একজন মন্তব্য করে বসলেন, অর্ধ নগ্নতাই এখন ট্রেন্ড।
View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

ঝড়ের গতিতে ভাইরাল ছবি। ওটিটি দুনিয়া থেকে যাঁর অভিষেক। উরফি জাভেদ, বর্তমানে যে নামটি শুনলে প্রথমেই মাথায় আসে বোল্ড ফ্যাশন, সাহসী পোশাক বা ভাইরাল লুক। নিজের পোশাক নিয়ে নিত্য নতুন এক্সপেরিমেন্ট করতে যিনি বড্ড বেশি পছন্দ করে থাকেন, তিনি হলেন উরফি জাভেদ। যাঁর প্রতিটা পদে পদে জড়িয়ে থাকা নানা বোল্ড স্টেটমেন্টও খবরের শিরোনামে জায়গা করে নেয় পলকে। শরীর দেখিয়ে পোজ়! কটুক্তির শিকার হলেও তাতে বিন্দু মাত্র কান দিতে নারাজ উরফি।