Urfi Javed: উরফির এই পোশাককে বিশ্বাস করলেই ঠকতে হবে, বোকা বানালেন ভক্তদের

Urfi Surprise: বি-টাউনের ভাইরাল কুইন উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই চর্চার কেন্দ্রে জায়গা করে নেন। নয় তাঁর পোশাক নয় তাঁর কমেন্ট যে কোন বিষয়, নেটপাড়ার কাছে মুচমুচে চর্চার প্রসঙ্গ হয়ে ওঠে পলকে।

Urfi Javed: উরফির এই পোশাককে বিশ্বাস করলেই ঠকতে হবে, বোকা বানালেন ভক্তদের
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 4:06 PM

ছকভাঙা ফ্যাশন মানেই টিনসেল টাউনে একটাই নাম সাম্প্রতিককালে চর্চিত। আর তিতি হলেন উরফি জাভেদ। বারে বারে সমালোচনার শিকারও হয়েছেন তিনি। কটাক্ষের শিকার হওয়াতে তাঁর কোনও আপত্তি নেই। তবে তাঁকে নিয়ে যদি কোনও মিথ্যে রটনা রয়ে যায়, তবে তিনি সেই প্রসঙ্গে মুখ খুলতে বিন্দুমাত্র সময় নেয় না। উরফি জাভেদ এবারও ঠিক তেমনটাই করলেন। তিনি জানেন তাঁর পোস্ট সামনে আসা মাত্রই তা নিয়ে রীতিমত ময়নাতদন্ত চলতে থাকে সোশ্যাল মিডিয়ায়। তাই এবার একপ্রকার সকলকে চমকে দিয়েই উরফি সামনে এলেন। শরীরের কোনও অংশই খোলা নেই। তবে কি উরফি নিজেকে পাল্টে ফেললেন? এক মুহূর্তের জন্য সেই বিশ্বাস জাগতেই তাক লাগালেন সেলেব। পিছনে আয়নায় স্পষ্ট হয়ে গেল শরীরের উন্মুক্ত অংশ। মুহূর্তে ভাইরাল ভিডিয়ো।

বি-টাউনের ভাইরাল কুইন উরফি জাভেদ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই চর্চার কেন্দ্রে জায়গা করে নেন। নয় তাঁর পোশাক নয় তাঁর কমেন্ট যে কোন বিষয়, নেটপাড়ার কাছে মুচমুচে চর্চার প্রসঙ্গ হয়ে ওঠে পলকে। তবে যেখানে উরফিকে পোশাক পরার অনুরোধ করতে করতে ক্লান্ত হয়ে উঠেছে গোটা সোশ্যাল মিডিয়া, সেখানেই উরফি জাভেদ কয়েকদিন আগে এমন পোশাক পরে হাজির হয়েছিলেন সমুদ্র সৈকতে। পোস্ট দেখামাত্রই ভক্তদের চক্ষু চড়ক গাছ। কেউ কেউ বললেন– উরফির কি তবে পোশাক সম্পর্কে ধারণাটাই পাল্টে গিয়েছে? কোথায় কী পরতে হয়, তা কি তিনি ভুলে বসেছেন। তাই এবার উরফির ফ্যাশন নিয়ে তাঁকে একহাত নিল নেটপাড়া। প্রকাশ্যে এ কী সাজ তাঁর?

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

তিনিই কয়েকদিন আগেই তাঁকে নগ্নতা প্রসঙ্গে কটাক্ষের শিকার হতে হয়েছিল। বর্তমানে উরফি জাভেদ ফ্যাশন স্টেটমেন্ট-এর পাশাপাশি প্লিট্সভিলা ডেটিং শো-এর জন্যও চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন। এমটিভি খ্যাত এই ডেটিং শো বরাবরই বেশ চর্চিত নেটপাড়ায়। এই ডেটিং শো-এর চলতি সিজনের শুরুতেই উপস্থিত থাকতে দেখা যায় উরফি জাভেদকে। যদি উরফি এই শো-এর প্রতিযোগী ছিলেন না।