Vidyut Jammwal: মহিলাকে প্রথমে জড়িয়ে ধরলেন, তারপর নিজের গাড়িতে তুলে হারিয়ে গেলেন কোথায়!

Vidyut Jammwal: বিদ্যুতের অন্যান্য মহিলা অনুরাগীরা সেই ভিডিয়োর কমেন্ট বক্সে মন্তব্য করে বলেছেন, "ভাগ্যবতী মেয়ে!"

Vidyut Jammwal: মহিলাকে প্রথমে জড়িয়ে ধরলেন, তারপর নিজের গাড়িতে তুলে হারিয়ে গেলেন কোথায়!
বিদ্যুৎ জামওয়াল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 8:18 AM

তারকাদের সাফল্যের অনেকটাই ভাগিদার হয়ে থাকেন অনুরাগীরা। তারকাকে তৈরি করেন তাঁরাই। তাঁদের ছাড়া কীই বা স্টারডম? এই কথা কিন্তু তারকারাও ভোলেন না।  সম্প্রতি এক অনুরাগিণীকে নিয়ে নিজের গাড়িতে ঘুরলেন অভিনেতা বিদ্য়ুৎ জামওয়াল। ভক্তের স্বপ্নপূরণ! সম্ভবত একটি শপিং মলে গিয়েছিলেন বিদ্যুৎ। সেখানে তাঁর সঙ্গে আলাপ হয় এক অনুরাগিণীর। তিনি ছুট্টে আসেন বিদ্যুতের কাছে। প্রিয় অভিনেতাকে দেখে তিনি আবেগাপ্লুত। বিদ্যুৎও তাঁকে জড়িয়ে ধরলেন প্রথমে। তারপর সকলকে চমকে দিয়ে তাঁর হাত ধরে নিজেরই গাড়ির দরজা খুলে উঠে যেতে বললেন সামনের সিটে। অনুরাগিণী এক্কেবারে অবাক! আকাশের চাঁদকে হাতের মুঠোয় পেয়ে তিনি দারুণ হ্যাপি। গাড়ি স্টার্ট দিলেন বিদ্যুৎ। এই ঘটনাটির গোটা ভিডিয়ো এক পাপারাৎজ়ি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। বিদ্যুতের অন্যান্য মহিলা অনুরাগীরা সেই ভিডিয়োর কমেন্ট বক্সে মন্তব্য করে বলেছেন, “ভাগ্যবতী মেয়ে!”

নিজের অ্যাস্টন মার্টিন গাড়িতে মহিলা ফ্যানকে নিয়ে ঘুরেছেন বিদ্যুৎ। এক নেটিজ়েন বলেছেন, “মহিলা ভাগ্যবতী কারণ সে অ্যাস্টন মার্টিনে চড়েছে…” অনেকে আবার বিষয়টি নিয়ে কটাক্ষ করতেও ছাড়েননি। বিদ্যুতের পাবলিসিটি স্ট্যান্ট বলেছেন অনেকে। কারওর তো ভিডিয়ো দেখে বিষয়টি হজমই হতে চাইছে না।

View this post on Instagram

A post shared by @varindertchawla

কলকাতার অভিনেত্রী রুক্মিণী মৈত্রর সঙ্গে ‘সনক’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন বিদ্যুৎ। সেই ছবিটি রুক্মিণীর প্রথম বলিউড কাজ। ‘সনক’ মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। এছাড়াও নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন বিদ্যুৎ। সেই সংস্থা থেকেও ছবি তৈরি করছেন অভিনেতা। ফ্যাশন ডিজ়াইনার নন্দিতা মোহতানির সঙ্গে তাঁর ভালবাসার সম্পর্ক সকলের ভালবাসা কুড়িয়েছে। নিজের ব্যক্তি জীবন নিয়েও লুকোছাপা করেননি বিদ্যুৎ।