Urfi Shocking Facts: ‘পর্নস্টার’-এর তকমা, বাবার হাতে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার উরফি

Urfi Javed: উরফির এই মন্তব্য সামনে আসার পর থেকেই এক কথায় শোরগোল নেটপাড়ায়। পরিবারকে পাশে না পেলে ঠিক কোন কঠিন পরিস্থিতিতে লড়াই করতে হয়, অতীতে একাধিক স্টারেরা এই বিষয় মন্তব্য করেছেন।

Urfi Shocking Facts: 'পর্নস্টার'-এর তকমা, বাবার হাতে শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার উরফি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2023 | 4:25 PM

উরফি জাভেদ মানেই এক কথায় বলতে গেলে ভাইরাল স্টার, কারণ তাঁর পোশাক। ছকভাঙা ফ্যাশনই যাঁর লাইম লাইটে অস্ত্র, দিন দিন সেই পোশাক বিকর্তই তাঁর পরিচিতি হয়ে উঠছে। যদিও এতদিনে উরফি প্রমাণ করে দিয়েছেন, তিনি নিজের প্যাশনকে ঠিক কতদূর দিয়ে যেতে পারেন। কোনও প্রকার ট্রোলই আজ আর তাঁকে স্পর্শ করে না। গোটা দেশ জুড়ে যখন অধিকাংশই তাঁকে কটাক্ষ করছে, তখন পরিবার থেকেই মানসিক নিরাপত্তা, স্বস্তি পাননি উরফি জাভেদ। এক সাক্ষাৎকারে বিস্ফোরক মন্তব্য করেন তিনি। কেবল ট্রোলার বা সমাজের সঙ্গেই যুদ্ধ করে টিকে থাকা নয়, রীতিমত পরিবারেও তাঁকে নাজেহাল হতে হয়।

উরফির কথায়, তাঁর পরিস্থিতি সত্যি কঠিন ছিল, কারণ তিনি পরিবারের সাপোর্ট পাননি। তাঁর আত্মীয়রা তাঁকে পর্নস্টারের তকমা দিয়েছিলেন। এমনকি তাঁর বাবাও তাঁকে মানসিক ও শারীরিক নির্যান্ত করতেন। যখন তাঁর বাবাকে কেউ কিছু বলতেন, তার জন্য উরফির বাবা উরফিকেই একবাক্যে দায়ী করে বসতেন। উরফির কথায়, “আমার মুখ খোলারও অনুমতি ছিল না। বলা হয়েছিল, মেয়েদের কথা বলার কোনও অধিকারই নেই। একমাত্র পুরুষদেরই সিদ্ধান্ত নেওয়ার অধিকার থাকে”।

উরফির এই মন্তব্য সামনে আসার পর থেকেই এক কথায় শোরগোল নেটপাড়ায়। পরিবারকে পাশে না পেলে ঠিক কোন কঠিন পরিস্থিতিতে লড়াই করতে হয়, অতীতে একাধিক স্টারেরা এই বিষয় মন্তব্য করেছেন। উরফি জাভেদ তাঁর পরিবার নিয়ে অতীতে কোনওদিন মুখ খোলেননি। তবে এবার যে তথ্য সকলের সামনে তুলে ধরলেন তা এক কথায় অবাক করে তাঁর ভক্তদের। এখানেই শেষ নয়, উরফি গর্বের সঙ্গে জানান, তাঁর পরিবারে কেবল মাত্র তিনি আর তাঁর বোনই প্রথম ছকভেঙে এই বোল্ড পদক্ষেপ নিয়েছেন।