‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’ দেখতে পাবেন আপনিও, কবে, কোথায় জেনে নিন…

‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’-এ ছ’জন প্রিয় বন্ধু ছাড়াও বিশেষ অতিথিরাও থাকবেন। তাঁদের মধ্যে ডেভিড বেকহ্যাম, জাস্টিন বিবার, বিটিএস, জেমস কর্ডেন, লেডি গাগা, ল্যারি হ্যানকিন, থমাস লিনন, মালালা ইউসুফজাই সহ আরও অনেককে দেখা যাবে।

‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’ দেখতে পাবেন আপনিও, কবে, কোথায় জেনে নিন...
বন্ধুত্বের নস্ট্যালজিয়া।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 1:45 PM

‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’ (Friends The Reunion)-এর ভক্ত আপনি? তাহলে আপনার জন্য সুখবর। ভারতীয় দর্শক এই শো দেখতে পাবেন কি না, তা নিয়ে এতদিন সংশয় ছিল। এ বার তা দূর হয়ছে। সৌজন্যে ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভ। জানা গিয়েছে, জি ফাইভে দেখা যাবে এই শো।

জি ফাইভের তরফে সোশ্যাল ওয়ালে জানানো হয়েছে, গোটা পৃথিবীর সঙ্গে ‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’ এ বার জি ফাইভেও দেখা যাবে। যাঁরা বছরে ৪৯৯ টাকার সাবস্ক্রিপন করেছেন, সেই সব দর্শক এই সুবিধে পাবেন। আগামী ২৭মে, দুপুর ১২টা বেজে ৩২ মিনিটে দেখা যাবে এই শো। জি ফাইভের মুখ্য বিজনেস অফিসার মনীষা কালরা বলেন, “ইউজারদের প্রচুর চাহিদা তৈরি হবে। আমি অনুরোধ করব, শো স্ট্রিমিংয়ের অন্তত ১২ ঘণ্টা আগে সাবস্ক্রিপশন করিয়ে নিন।”

‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’ আন্তর্জাতিক স্বীকৃতি পেয়েছে। গোটা বিশ্বে ছড়িয়ে রয়েছেন অনুরাগীরা। ট্রেলার রিলিজ হওয়ার পর থেকেই অপেক্ষার পারদ চড়ছিল। ক্যালিফোর্নিয়ার ওয়ার্নার ব্রোস স্টুডিওতে শুটিং হয়েছে। জেনিফার অ্যানিসটন, কোর্টনি কক্স, লিসা কুদরো, ম্যাট লিব্ল্যান্স, ম্যাথু পেরি এবং ডেভিড সুইমারের অভিনয় দেখবেন দর্শক।

‘ফ্রেন্ডস: দ্য রিইউনিয়ন’-এ ছ’জন প্রিয় বন্ধু ছাড়াও বিশেষ অতিথিরাও থাকবেন। তাঁদের মধ্যে ডেভিড বেকহ্যাম, জাস্টিন বিবার, বিটিএস, জেমস কর্ডেন, লেডি গাগা, ল্যারি হ্যানকিন, থমাস লিনন, ক্রিস্টিনা পিকেলস, টম সেলেক, মালালা ইউসুফজাই সহ আরও অনেককে দেখা যাবে।

পরিচালনার দায়িত্ব সামলেছেন বেন উইনস্টন। তিনি এক্সিকিউটিভ প্রযোজকও বটে। ১৯৯৪-এর সেপ্টেম্বরে প্রথম টেলিকাস্ট হওয়ার পর এতগুলো বছর ধরে জনপ্রিয়তা ধরে রেখেছে এই শো। এ বার ভারতে বসে আপনিও গোটা বিশ্বের সঙ্গে একই সময়ে দেখতে পাবেন এই শো।

আরও পড়ুন, ‘শ্বশুরাল সিমরন কা’ ধারাবাহিক এ বার বাংলায় দেখা যাবে?