জীবনে নতুন পুরুষের গুঞ্জন, পিঙ্কি বললেন, ‘প্রার্থনা করবেন যেন…’

Pinky Banerjee: কিছু দিন আগে আচমকাই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের পেজ থেকে একটি পোস্ট করা হয়। আশিস ঘোষ নামক এক ব্যক্তির সঙ্গে তিনি নাকি 'ইন অ্যা রিলেশনশিপ' দাবি করা হয় এমনটাই। যদিও পিঙ্কি পরবর্তীতে দাবি করেন, যা পোস্ট করা হয়েছে তা তিনি করেননি। অ্যাকাউন্টটি ভুয়ো।

জীবনে নতুন পুরুষের গুঞ্জন, পিঙ্কি বললেন, 'প্রার্থনা করবেন যেন...'
পিঙ্কি বললেন, 'প্রার্থনা করবেন যেন...'
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 6:03 PM

কাঞ্চন মল্লিকের প্রাক্তন স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় কি প্রেম করছেন? জানুয়ারি মাসে কাঞ্চনের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর আবারও কি নিজের জীবন নতুন ভাবে গুছিয়ে নিয়েছেন তিনি? বিগত বেশ কিছু দিন ধরেই এই নিয়েই তুমুল আলোচনা নেটমাধ্যম জুড়ে। এরই মধ্যে পিঙ্কির জন্য হাজির একগুচ্ছ ভালবাসা। আর সেই ভালবাসা গ্রহণ করে মোটেও চুপ করে থাকলেন না তিনি। ইনস্টাগ্রামে নিজের এক ছবি শেয়ার করে পিঙ্কি লেখেন, “জীবনে প্রতিটি ধাপ আলাদা আমিকে স্বাগত জানায়।” পিঙ্কির ওই ছবিতে একজন লেখেন, “আমার ইচ্ছে যে তুমি চূড়ান্ত ধাপে পৌঁছে যাও। যেখানে তোমায় ছুঁতে পাওয়া স্বপ্ন হয়ে উঠুক মানুষের কাছে। আর তোমার ছেলে এত বড় হোক যে তোমার মুখ উজ্জ্বল করুক।” এত ইতিবাচকতা হৃদয় ছুঁয়েছে পিঙ্কির। তিনি লেখেন, “প্রার্থনা করবেন যেন সব সময় খুবই সাধারণ মানুষ হয়ে থাকতে পারি।”

কিছু দিন আগে আচমকাই পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের পেজ থেকে একটি পোস্ট করা হয়। আশিস ঘোষ নামক এক ব্যক্তির সঙ্গে তিনি নাকি ‘ইন অ্যা রিলেশনশিপ’ দাবি করা হয় এমনটাই। যদিও পিঙ্কি পরবর্তীতে দাবি করেন, যা পোস্ট করা হয়েছে তা তিনি করেননি। অ্যাকাউন্টটি ভুয়ো। তিনি এও জানান, ইতিমধ্যেই উপযুক্ত পদক্ষেপ করেছেন বলেই খবর। অন্যদিকে জনৈক ব্যক্তি আশিস ঘোষও জানান, তিনি পিঙ্কিকে চেনেনই না। তাঁর ফেসবুক হ্যাক করা হয়েছে।

বিচ্ছেদের পর আচমকাই বদলে গিয়েছেন পিঙ্কি। তাঁর ভক্তদের দাবি কিন্তু তেমনটাই। নিজের মেকওভার করছেন নিজেই। বারেবারেই দাবি করছেন, ভাল আছেন তিনি। তাঁর ও কাঞ্চনের ছেলে ওশের সব দায়িত্ব তাঁর। ছেলেকে কেন্দ্র করেই এখন নতুন জীবন তাঁর।