এবার ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

রণজিৎ দে

রণজিৎ দে |

Updated on: Jan 15, 2021 | 4:56 PM

এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে বাংলায় নয়, হিন্দিতে। ‘সেক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় অভিনয় করবেন তিনি।

এবার ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তবে বাংলায় নয়, হিন্দিতে। ‘সেক্রেড গেমস’ খ্যাত পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় অভিনয় করবেন তিনি।

সিনেমা পাড়ার অন্দরমহল নিয়ে ওয়েব সিরিজ বানাচ্ছেন বিক্রমাদিত্য। ইন্ডাস্ট্রির দলাদলি, রাজনীতি, গসিপ, প্রেম সবকিছুই থাকছে এই ওয়েব সিরিজে। নাম ঠিক হয়েছে ‘স্টারডাস্ট’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ওঁর বিপরীতে থাকছেন ‘পদ্মাবৎ’খ্যাত অদিতি রাও হায়দারি। আর আছেন অপারশক্তি খুরানা। টলিপাড়ার বেশ কয়েকজন অভিনেতাও থাকতে পারেন।

গত বছর মার্চএপ্রিলেই ‘স্টারডাস্ট’ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারির কারণে শুটিং পিছিয়ে যায়। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরের মার্চএপ্রিলে শুটিং শুরু হবে বলে শোনা যাচ্ছে। তবে কোন ওটিটিতে ওয়েব সিরিজটি দেখানো হবে তা এখনও ঠিক হয়নি।

আরও পড়ুন :‘জাতীয় পুরস্কার’প্রাপ্ত পরিচালক সুমন ঘোষের প্রথম হিন্দি ছবি ‘আধার’, মুক্তি পেল ট্রেলার

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে শেষ দেখা গিয়েছিল চন্দ্রাশিস রায়ের ‘নিরন্তর’এ। সৃজিত মুখোপাধ্যায়ের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ রিলিজ করার কথা ছিল গত ডিসেম্বরে। কিন্তু অতিমারির কারণে ছবির রিলিজ পিছিয়ে দেওয়া হয়েছে। কয়েকটি বিজ্ঞাপনের কাজ ছাড়া আর কোনও নতুন ছবিতে সাইন করেননি ‘বুম্বাদা’। এই ওয়েব সিরিজটির মাধ্যমেই পুরোপুরি কাজে ফিরছেন তিনি। ওয়েব সিরিজে প্রথম হলেও বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ। শেষ ওঁকে দেখা গিয়েছিল দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘সাংহাই’তে।

শোনা যাচ্ছে এই বছরের শেষে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আবার পরিচালনায় ফিরবেন। আপাতত ওয়েব সিরিজে ‘বুম্বাদা’কে দেখার জন্য অপেক্ষা করছে গোটা বাংলা।

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla