দিশার সঙ্গে লিপলক! ‘রাধে’র ট্রেলারে সলমনের অনস্ক্রিন চুমু নিয়ে শোরগোল নেটপাড়ায়

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত, প্রভুদেবা পরিচালিত সুপার হাইপড ছবি 'রাধে... 'র ট্রেলার। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করছে ট্রেলারটি।

দিশার সঙ্গে লিপলক! 'রাধে'র ট্রেলারে সলমনের অনস্ক্রিন চুমু নিয়ে শোরগোল নেটপাড়ায়
এই সেই দৃশ্য
Follow Us:
| Updated on: Apr 22, 2021 | 6:53 PM

একটা চুমু আর তাতেই সোশ্যাল মিডিয়া তোলপাড়। সলমন খান অনস্ক্রিন চুমু খেয়েছেন দিশা পাটানিকে। সেই সলমন খান যিনি কার্যত প্রতিজ্ঞা করেছিলেন অনস্ক্রিন চুমু তিনি খাবেন না কোনওদিনই। তবে কি প্রতিজ্ঞা ভাঙলেন ভাইজান? প্রশ্ন ভক্তদের।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত, প্রভুদেবা পরিচালিত সুপার হাইপড ছবি ‘রাধে… ‘র ট্রেলার। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করছে ট্রেলারটি। এত দিন পরে পর্দায় ভাইজান। উচ্ছ্বাসে ফুটছেন ভক্তরা। অ্যাকশন তো রয়েছেই, একই সঙ্গে পাল্লা দিয়ে রয়েছে মারকাটারি সংলাপ, রণদীপ হুডার অভিনয় আর দিশা পাটানির ক্যারিশ্মা। কিন্তু এরই মধ্যে ট্রেলারের এক দৃশ্যে দেখা যাচ্ছে দিশাকে চুমু খাচ্ছেন সলমন। দৃশ্যটি কয়েক সেকেন্ডের। তার অস্তিত্ব এতটাই কম যে চোখের পাতা ফেললেই নিমেষে ভ্যানিশ! তবু, ভাইজানের চুমু বলে কথা!

আরও পড়ুন- ‘বাজে অভিনয়…বাচ্চা গ্যাংস্টার…’, আলিয়াকে আক্রমণ কঙ্গনা রানাওয়াতের

এক নেটিজেন লিখেছেন, “এখনও বিশ্বাস হচ্ছে না। ৩২ বছরের কেরিয়ারে প্রথম বার অনস্ক্রিন চুমু খেলেন ভাই!” অন্য আর একজনের বক্তব্য, “অবিশ্বাস্য, এটা তিনি কী করলেন”। তবে এরই মধ্যে নেটিজেনদের একটা বড় অংশর দাবি এ সবই ক্যামেরার কারসাজি। চুমু তিনি খাননি। সলমন এক কথার মানুষ, তাই তিনি যখন ‘নো কিসিং পলিসি’ নিয়েছেন, তা তিনি ভাঙবেন না কোনও মতেই। অন্যদিকে আর এক দল আবার স্ক্রিনশট নিয়ে তা জুম করে আবিষ্কার করেছেন, দিশার মুখে ‘পট্টি’ বাঁধা। তাই সলমন যদি চুমু খেয়েও থাকেন তা ‘পট্টি’কে, দিশাকে নয়।

কারণ যাই হোক না কেন, সলমনের ছবি কিসিং সিং– এটাই ‘রাধে…’র অন্যতম বড় চমক। বাদবাকি চমকের জন্য আপাতত অপেক্ষা করতে হবে ১৩ মে পর্যন্ত, কারণ ওই দিনই মুক্তি পেতে চলেছেন সলমন খানের ছবি ‘রাধে, ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।