‘ওর বিয়ের সময় আমি…’, সন্দীপ্তার সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট রাহুল

Rahul-Sandipta: গত বছরের শেষ মাসে শহরের এক ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মচারী সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন সন্দীপ্তা। তবে সে বিয়েতে আসেননি রাহুল। তাঁর দাবি, "ওর বিয়ের সময় আমি ছিলাম না"। রাহুল অকপটেই জানিয়েছেন আর সন্দীপ্তার সঙ্গে কথা হয় না তাঁর।

'ওর বিয়ের সময় আমি...', সন্দীপ্তার সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট রাহুল
সন্দীপ্তার সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট রাহুল
Follow Us:
| Updated on: Apr 22, 2024 | 7:39 PM

বছর তিনেক আগেও ‘ট্র্যাভেল পার্টনার’ সন্দীপ্তা সেনের সঙ্গে ছবি দিয়ে রাহুল বন্দ্যোপাধ্যায় লিখেছিলেন, ‘আমার সব মন কেমনের ঠিকানা তুই’। তবে সময়ের সঙ্গে সঙ্গে ঠিকানা বদলেছে। হৃদয়ের দফতরে এখন অন্য কারও আনাগোনা। একদা যে ছিলেন কাছের মানুষ আজ তাঁর সঙ্গেই যোগাযোগ নেই– এমনটাই দাবি করেছে হৃদয়ের মালিক তথা রাহুল। আর তেমন যোগাযোগ নেই সন্দীপ্তার সঙ্গে– অকপটেই স্বীকার করেছেন সম্প্রতি ‘নিবেদিতা অনলাইন’ নামক এক ইউটিউব চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে।

সন্দীপ্তা কী ছিলেন তাঁর? প্রেমিকা, বন্ধু নাকি অন্য কোনও সম্পর্ক? প্রশ্ন আসতেই রাহুলের উত্তর, “আমাদের নিয়ে যখন এত আলোচনা হয়েছে আমি বা সন্দীপ্তা আমরা কেউই কিন্তু স্বীকার করিনি আমরা সম্পর্কে আছি। আজ যখন সন্দীপ্তা অন্য কারও সঙ্গে ভাল আছে, তখন নতুন করে স্বীকার করার কিছু নেই যে আমি ওর প্রেমিক ছিলাম। আমরা বন্ধু ছিলাম। বা বন্ধুর চেয়ে বেশি ছিলাম। আর সম্পর্ক তো এলআইসি বন্ড নয় যে গ্যারান্টির সঙ্গে আসবে।” গত বছরের শেষ মাসে শহরের এক ওটিটি প্ল্যাটফর্মের উচ্চপদস্থ কর্মচারী সৌম্য মুখোপাধ্যায়কে বিয়ে করেন সন্দীপ্তা। তবে সে বিয়েতে আসেননি রাহুল। তাঁর দাবি, “ওর বিয়ের সময় আমি ছিলাম না”। রাহুল অকপটেই জানিয়েছেন আর সন্দীপ্তার সঙ্গে কথা হয় না তাঁর। তবে রুকমা রায়ের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ খানিক আলাদা, তা স্বীকার করতেও ভোলেননি রাহুল। তাঁর কথায়, “রুকমা আমাকে মজার মজার ভিডিয়ো পাঠায়। একটা ভীষণ গভীর বন্ধন আছে আমাদের।”

এর আগে সন্দীপ্তার বিয়ের খবর শুনে টিভিনাইন বাংলায় মুখ খুলেছিলেন রাহুল। বলেছিলেন, “খুব ভাল হোক, বন্ধুর ভাল হবে সেটাই চাইব। আমরা তো কোনওদিন কোনও সম্পর্কে ছিলাম না। বন্ধু ছিলাম। ওর জীবনে সম্পর্ক আসার দরকার ছিল এবং সেটা এসেছে, সে জন্য আমি ভীষণই খুশি।” এই মুহূর্তে স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে বৈবাহিক অশান্তি মিটিয়ে আবারও এক হয়েছেন রাহুল। তবু অতীত ফিরে আসে মাঝেমধ্যেই, প্রশ্ন এড়ানো যায় কি?