Social Media Troll: ‘বাড়ির পর্দা খুলে পোশাক বানাতে কেবল রণবীরই পারেন’, কোন ফ্যাশনে চরম ট্রোল ফ্যাশানিস্তা সিং স্টার

Ranveer Singh: ট্রোলের মুখে পড়তে হল রণবীরকে। কেউ লিখলেন, এমন অদ্ভুত ফ্যাশন আইডিয়া আপনি পান কোথা থেকে!

Social Media Troll: 'বাড়ির পর্দা খুলে পোশাক বানাতে কেবল রণবীরই পারেন', কোন ফ্যাশনে চরম ট্রোল ফ্যাশানিস্তা সিং স্টার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2022 | 12:13 PM

রণবীর সিং, এক কথায় বলতে গেলে যে সেলেবস্টারের ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই খবরের শিরোনামে। কখনও বোল্ড লুক, কখনও আবার অড ফ্যাশন, সেলেবস্টারের বিভিন্ন মুডের ছবি মুহূর্তে নেট দুনিয়ায় হয়ে ওঠে ভাইরাল। সেলেবস্টারের সেই ফ্যাশনই কখনও প্রশংসার মুখে পড়ে, কখনও আবার বিতর্কের কেন্দ্রে জায়গা করে নেয়। যদিও এই সকল বিষয বিন্দুমাত্র কর্ণপাত করতে রাজি নন রণবীর সিং। কখনও রেড কার্পেট, কখনও আবার বোল্ড লুকে হিট ফ্যাশন, রণবীর সিং সকলের নজরের কেন্দ্রে থেকে থাকেন। এবারও তাঁর ব্যতিক্রম হল না। জয়েশভাই জোরদার, এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই তাঁর অড ফ্যাশনের ঝলক মিলেছিল।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এবার সেই ছবির প্রচারেই ধীরে ধীরে ভক্তদের সামনে আসছেন সেলেবস্টার। আর সেখানেই এবার ছবির চরিত্রের সঙ্গে মানানসই করে তিনি একের পর এক পোশাক নির্বাচন করছেন। সদ্য তেমনই এক পালাজোতে ধরা দিলেন রণবীর সিং। সকলের নজরের কেন্দ্রে আবারও জায়গা করলেন তিনি। পরনে মাল্টি রঙা পালাজো আর বিচ লুকে শার্টেই তিনি সকলকে তাক লাগালেন। কোলে বাচ্চা নেওয়ার পোজে নেচেও দেখালেন ভক্তদের। মুহূর্তে ফ্রেমবন্দি হল সেই কাণ্ড। আর তা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গেল নেট পাড়ায়।

ট্রোলের মুখে পড়তে হল রণবীরকে। কেউ লিখলেন, এমন অদ্ভুত ফ্যাশন আইডিয়া আপনি পান কোথা থেকে! কেউ আবার লিখলেন, বাড়ির পর্দা খুলে পোশাক বানিয়ে পরার ক্ষমতা কেবল রণবীরেরই আছে। আগামী ১৩ মে মুক্তি পাবে রণবীর সিং অভিনীত আগামী ছবি জয়েসভাই জোরদার ছবিটি। ছবিটি ফেব্রুয়ারি মাসেই মুক্তির কথা ছিল। তবে করোনা পরিস্থিতির কথা ভেবে তা পিছিয়ে দেওয়া হয়। এরপর সার্কাস ছবির কাজ নিয়ে ব্যস্ত থাকবেন রণবীর সিং। সিম্বার পর আবারও তিনি জোট বাঁধছেন পরিচালক রোহিত শেট্টির সঙ্গে। বর্তমানে তিনি জয়েসভাই জোরদার ছবির প্রমোশনেই ফোকাস করে রয়েছেন। ৮৩ সেভাবে বক্স অফিসে আয় করতে না পাড়ায়, তিনি তাঁর আগামী ছবি নিয়ে কোনও ঝুঁকি নিতেই রাজি নন।

আরও পড়ুন- Shocking Facts: রাতভর বিছানায় সানিকে চেপে ধরে রাখল কে, শরীরে শক্তি ফিরতেই চিৎকার করে ওঠেন সানি

আরও পড়ুন- Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার

আরও পড়ুন- Relationship Tips: প্রেমে প্রতারণার শিকার! নিজেকে সামলাবেন কীভাবে ভাবছেন, পাশেই রয়েছেন শাহরুখ