Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার

Viral News: নতুন বউয়ের এ কেমন সাজ!  সেদিনও সকলের নজরে এসেছিল আলিয়ার সিঁথিতে নেই সিঁদুর, এবারও তার ব্যতিক্রম হল না।

Viral Video: সিঁদুর-মঙ্গলসূত্র কোথায়! নববধূ আলিয়ার ফাঁকা সিঁথি দেখে চোখ রাঙানি নেটদুনিয়ার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2022 | 6:07 PM

রীতিনীতি মেনেই এখন কাপুর পরিবারের বউ আলিয়া ভাট। তাঁর প্রতিটা পদক্ষেপে বর্তমানে নেট দুনিয়ার কড়া নজর। একের পর এক ছবির কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত রয়েছেন এই সেলেবস্টার। কয়েকদিন আগেও বিয়ে নিয়ে ছিল হাজারও জল্পনা। একের পর এক সেলেবের বিয়ের খবর আসছে, কিন্তু আলিয়া রণবীরের বিয়ে কবে! এই প্রশ্নের ইতি। কারণ সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন রালিয়া। না, বিশাল ধুমধাম ডেস্টিনেশন ওয়েডিং ভিকি-ক্যাটের মত বিবাহ আসর নয়। বরং ঘরোয়া অনুষ্ঠানেই বিয়ে পর্বের ইতি। তারপর গালা রিসেপশনপার্টি। এতেই চারহাত এক হল আলিয়া ভাট ও রণবীর কাপুরের। না, ছবির জন্যও খুব একটা অপেক্ষা করতে হয়নি তাঁদের। তাঁরা নিজেরাই ছবি শেয়ার করেছেন নেট দুনিয়ায় একের পর এক। কখনও সামনে এসেছে মেহেন্দি লুকে ছবি, কখনও আবার সামনে এসেছে বিয়ের ছবি।

বিয়ের পরের দিনই শুটিং-এর জন্য বেরিয়ে যান রণবীর কাপুর, সেদিন কিছু মুহূর্তের জন্য ফ্রেমবন্দি হয়েছিলেন তিনি। এবার সামনে এলো আলিয়া ভাটের ছবি। বিয়ের পর প্রথম সাধারণ লুকে ধরা দিয়েছিলেন তিনি। পরনে গোলাপী চুরিদার। হাতে ব্যাগ। হাত নেড়ে পাপরাজিৎদের পোজ় দিলেন তিনি। সেই ছবিতেই এখন বুঁদ নেট দুনিয়া। সকলের নজর কাড়লেন নতুন বউ আলিয়া ভাট। একগাল হাসি, সঙ্গে চেনা লুকেই ভাইরাল তিনি। হাত নাড়তেই চোখে পড়ল মেহেন্দি। সদ্য বিবাহিতা আলিয়া এখন খবরের শিরোনামে।

তবে সমস্যা রয়ে গেল একটা বিষয়। নতুন বউয়ের এ কেমন সাজ!  সেদিনও সকলের নজরে এসেছিল আলিয়ার সিঁথিতে নেই সিঁদুর, এবারও তার ব্যতিক্রম হল না। সদ্য এক ভিডিয়োতে ধরা পড়ল নয়া লুকে কাপুর পরিবারের বউ। এদিনও একই প্রশ্নে ভািরাল হলেন সেলেবস্টার। গলায় কেন নেই মঙ্গল সূত্র, উঠল এই প্রশ্নও। কাপুর পরিবারের অন্দরমহলে কীভাবে কাটছে সময়, সেই খবরেই নজর ভক্তদের। বিয়ের পরই সামেন এসেছিল খবর, তিনি নাকি এখন দিব্য সংসার সামলাচ্ছেন। রণবীরকে একাই সামলানো নয়, নিতু কাপুর সম্পূর্ণ দায়িত্ব দিয়েছে আলিয়া ভাটকে সংসারের। এই খবর সামনে আলতেই তা নেট দুনিয়ায় হয়ে উঠল ঝড়ের গতীতে ভাইরাল। তাই এখন আলিয়া সিনে দুনিয়ার পাশাপাশি পরিবার নিয়েও বেজায় ব্যস্ত রয়েছেন, তা বলাই বাহুল্য। জুটিকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছে নেট দুনিয়ার পাতা। আলিয়াকে সামনে পেয়ে তাঁকে শুভেচ্ছা জানাতেও ভুললেন না মুম্বই পাপরাজিৎরা।

আরও পড়ুন- Nora fatehi Controversy: প্রতারণার শিকার নোরা, ২০ লক্ষ টাকা জালিয়াতি, খোয়া গেছিল পাসপোর্ট

আরও পড়ুন- Bollywood Gossip: ঘাড়ে জুড়ে রণবীর কাপুর, ট্যাটু যন্ত্রণায় জর্জরিত দীপিকা চুকিয়ে ছিলেন ভালবাসার মাসুল

আরও পড়ুন- Samantha Prabhu: সন্তান নিলে ফিগার নষ্ট হবে, দু’-দু’বার বাচ্চা নষ্ট করেছিলেন সামান্থা! কী জানালেন প্রযোজক