ডিভোর্স হয়নি এখনও, আবার প্রেমে পড়লেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন

Srabanti-Roshan: রোশন সিং। দু'বছর আগেও এই নামকে কেন্দ্র করে বিস্তর আলোচনা হয়েছিল । নেপথ্যে ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লোকচক্ষুর আড়ালে ২০১৯ সালে চুপিচুপি চন্ডীগঢ়ে বিয়ে সারেন শ্রাবন্তী এবং রোশন। এক বছর পরেই যে সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন নায়িকা। শোনা যাচ্ছে, আবার নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন।

ডিভোর্স হয়নি এখনও, আবার প্রেমে পড়লেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2024 | 11:37 AM

রোশন সিং। দু’বছর আগেও এই নামকে কেন্দ্র করে বিস্তর আলোচনা হয়েছিল । নেপথ্যে ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। লোকচক্ষুর আড়ালে ২০১৯ সালে চুপিচুপি চন্ডীগঢ়ে বিয়ে সারেন শ্রাবন্তী এবং রোশন। কিন্তু সেই সম্পর্ক খুব বেশি দূর গড়ায়নি। ২০২০ সালেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন নায়িকা। যদিও সে সময় অনেকেই আঙুল তুলেছিলেন শ্রাবন্তীর দিকেই। কিন্তু সূত্র বলছে বিষয়টা খানিকটা নাকি উল্টো। শ্রাবন্তী নাকি বাধ্য হয়েছিলেন এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে। যদিও সে সব এখন অতীত। প্রায় চার বছর হল তাঁরা আলাদা থাকছেন। যদিও এখনও আইনি বিচ্ছেদ হয়নি শ্রাবন্তী-রোশনের।

এরই মধ্য়ে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে নায়িকার প্রাক্তন স্বামী। তাঁর সমাজমাধ্যমের পাতা ফলো করলে দেখতে পাবেন একটি নতুন ছবি পোস্ট করেছেন তিনি। কালো পাঞ্জাবীতে হাসিমুখে দাঁড়িয়ে আছেন রোশন আর পাশে তাঁকে মুগ্ধ হয়ে দেখছেন এক সুন্দরী যুবতী। কেউ কেউ আবার বলছেন তাঁরা নাকি এনগেজমেন্টও সেরে ফেলেছেন। তার পর থেকেই টলিপাড়ার অন্দরে ফিসফাস বেড়েছে অনেকটাই। শোনা যাচ্ছে শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের পর আবারও নতুন প্রেম খুঁজে পেয়েছেন রোশন। প্রেম ঠিক কতদূর গড়িয়েছে তা এখনও অজানা।

রোশন এই ছবি পোস্ট করার পরেই TV9 বাংলার তরফে যোগাযোগ করা হয় শ্রাবন্তীর সঙ্গে। কিন্তু তাঁর তরফে কোনও উত্তর মেলেনি। যদি সূত্র বলছে, চার বছর আলাদা থাকলেও এখনও তাঁদের আইনি বিচ্ছেদ হয়নি। প্রক্রিয়া এখনও বাকি। তাহলে প্রশ্ন ওঠে, আইনি বিচ্ছেদ না হওয়ার আগে কি এনগেজমেন্ট করা সম্ভব? এ প্রসঙ্গে রোশনের আইনজীবীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “এখনও ওদের ডিভোর্স হয়নি। আইনি বিচ্ছেদ না হওয়া পর্যন্ত কেউই এনগেজনেন্ট করতে পারবেন না।” এ প্রসঙ্গে এখনও রোশনের তরফে কোনও বক্তব্য মেলেনি। উল্লেখ্য, রোশন আর শ্রাবন্তীর বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। নায়িকার তৃতীয় বিয়েকে কেন্দ্র করে সমালোচনাও হয়েছিল বিস্তর। যদিও সে সব এখন অতীত। এখন শ্রাবন্তী এই সব কিছু থেকে বর্তমানে বহুদূরে। নিজের কাজ, পরিবার নিয়েই ব্যস্ত।