রণবীর-কার্তিকের সঙ্গে এবার এক ময়দানে সইফ-পুত্র ইব্রাহিম

বিহঙ্গী বিশ্বাস

বিহঙ্গী বিশ্বাস |

Updated on: Jan 18, 2021 | 11:21 AM

দেখতে হুবহু বাবার মতো। ইচ্ছে রয়েছে বলিউডেই নিজের কেরিয়ার খুঁজে নেওয়ার। সেই মতো প্রস্তুতিও চলছে জোরকদমে।

রণবীর-কার্তিকের সঙ্গে এবার এক ময়দানে সইফ-পুত্র ইব্রাহিম
বাঁ দিক থেকে কার্তিক, ইব্রাহিম এবং রণবীর।

দেখতে হুবহু বাবার মতো। ইচ্ছে রয়েছে বলিউডেই নিজের কেরিয়ার খুঁজে নেওয়ার। সেই মতো প্রস্তুতিও চলছে জোরকদমে। এ বার তাতেই এক ধাপ এগিয়ে রণবীর কাপুর, কার্তিক আরিয়ান এবং অভিষেক বচ্চনদের সঙ্গে একই ময়দানে সইফ-পুত্র ইব্রাহিম আলি খান। বিশেষ সূত্র বলছে, ‘অল স্টারস ফুটবল ক্লাব’-এ এ বার নাকি খেলতে দেখা যাবে এই স্টারকিডকে। প্রসঙ্গত, ইব্রাহিমের টিমে নাকি রয়েছে বলিউডের প্রথম সারির অভিনেতারাও। তালিকায় রয়েছেন, রনবীর কাপুর, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, অভিষেক বচ্চনসহ একগুচ্ছ তারকা। এ বার থেকে নাকি নিয়মিত তাঁদের সঙ্গে ফুটবল প্র্যাকটিস করতে দেখা যাবে ওই স্টারকিডকে।

খেলাধুলোর প্রতি ইব্রাহিমের ঝোঁক যদিও নতুন নয়। গত বছরই ইংল্যান্ড থেকে ফিরে রণবীর এবং অভিষেকের সঙ্গে একটি ম্যাচ তিনি খেলে নিয়েছেন। স্কুল-কলেজেও নিয়মিত খেলতেন ইব্রাহিম। তাঁর নিজের টিমও ছিল। সেই ইব্রাহিমকেই এ বার সক্রিয়ভাবে মাঠে পেয়ে খুশি ক্লাবকর্তা প্রযোজক বান্টি ওয়ালিয়াও। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, “ইব্রাহিম খুব ভালো খেলোয়াড়। এখানে থাকা ও ডিসারভ করে। ওকে স্বাগত জানাচ্ছি।”

এ তো গেল ফুটবল। ইব্রাহিম বলিপাড়ায় তথা অভিনয় জগতে এন্ট্রি নেবেন কবে? এ প্রসঙ্গে দিদি সারা আলি খানের বক্তব্য, “ফিল্ম আদপে একটি লাভজনক ব্যবসা। সিনেমার জগতে যদি ও সুযোগ পায় তবে ও লাকি। ওর যদি অভিনয় বা অন্য কোনও ব্যাপারে কোনও সাজেশন লাগে তো পরিবারে এত মানুষ রয়েছেন, ও নিশ্চয়ই সাহায্য পাবে।”

View this post on Instagram

A post shared by Sara Ali Khan (@saraalikhan95)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla