‘মুন্নি’র ছবি ভাইরাল, ফিরবেন বলিউডে

Salman Khan হর্ষালির ভীষণ কাছের এক মানুষ। Harshaali Malhotra, ওঁর সঙ্গে আবার কোনও ছবিতে অভিনয় করার ইচ্ছে রাখেন। তিনি বলেন, “আমি সলমন আঙ্কলের সঙ্গে আবার কাজ করতে চাই।

‘মুন্নি’র ছবি ভাইরাল, ফিরবেন বলিউডে
হর্ষালি মালহোত্রা ও সলমন খান
শুভঙ্কর চক্রবর্তী

|

Nov 25, 2020 | 9:24 AM


Tv9 বাংলা ডিজিটাল: ‘মুন্নি’কে মনে আছে? না না ‘দাবাং’-এর নয়। ‘ভাইজান’-এর ‘মুন্নি’।

সেই ছোট্ট মেয়েটি যে সারক্ষণ সল্লু মিঞার (Salman khan) কখনও কাঁধে, কোলে আবার কখনও পায়ে-পায়ে হেঁটে বেড়াত। হর্ষালি মালহোত্রা (Harshaali Malhotra) । ‘বজরঙ্গী ভাইজান’-এর শেষ দৃশ্যে মুন্নির চিৎকার আর ভাইজানের কোলে ঝাঁপিয়ে পড়া আজও দর্শকের চোখের কোনায় জল এনে দেয়।

Way to next vacation destination … #familytime #funtime #enjoy

Posted by Harshaali Malhotra on Wednesday, 18 November 2020

মুন্নি মানে হর্ষালি মালহোত্রা এখন অনেকটাই বড়। সম্প্রতি তাঁর দিওয়ালিতে পোস্ট করা ছবি বেশ সাড়া ফেলে দিয়েছে। নেটিজেন বিশ্বাস করতে পারছে না ইনি সে-ই ভাইজানের মুন্নি!

আরও পড়ুন ৫০০ কোটির মানহানির মামলা করলেন অক্ষয় কুমার

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে হর্ষালি জানান, “আমি একজন অভিনেত্রী হতে চাই। কিছু ভাল চরিত্রের অপেক্ষায় আছি, সেটা পেলে আমি আবার রূপোলী পর্দায় ফিরব।” তিনি আরও বলেন, “‘বজরঙ্গী ভাইজান’-এর পর বহু ফিল্মের অফার কাছে এসেছিল। দক্ষিণী ছবিতে অভিনয়ের অফারও এসেছিল। তবে মুন্নির চরিত্রের মতো আমি এখনও পাইনি। পড়াশোনা এবং ফিল্ম দু’টো একই সঙ্গে আমি করতে পারব। তাই পড়াশোনার জন্য ভাল কোনও চরিত্রে অভিনয় করতে আমার অসুবিধে হবে না।”

সলমন খান হর্ষালির ভীষণ কাছের এক মানুষ। হর্ষালি ওঁর সঙ্গে আবার কোনও ছবিতে অভিনয় করার ইচ্ছে রাখেন। তিনি বলেন, “আমি সলমন আঙ্কলের সঙ্গে আবার কাজ করতে চাই। শুধু তিনি নন, সব সুপারস্টারদের সঙ্গে কাজ করার ইচ্ছে আছে। সালমন আঙ্কল ভীষণ যত্নশীল, স্নেহ করতেন আমায়। খুব মজাও করতেন। এবং শটের সময় ভীষণ গাইড করতেন। আমাদের যে খুব কথা হয় তাও নয়। তবে তাঁর জন্মদিন বা অন্য কোনও উৎসবের দিনে তাঁকে নিয়মিত শুভেচ্ছা জানাই।”

 

 

 

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla