Sara old Video: বুক চাপড়ে কাঁদছেন সারা, ভিডিয়ো দেখে আঁতকে উঠল নেটপাড়া

Unseen Sara Ali Khan: বর্তমানে সারা আলি খান তাঁর আগামী ছবি গ্যাসলাইটের প্রচারে ব্যস্ত। তার পোহালেই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে তা মুক্তি পেতে চলেছে।

Sara old Video:  বুক চাপড়ে কাঁদছেন সারা, ভিডিয়ো দেখে আঁতকে উঠল নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 11:05 AM

সারা আলি খান, মূলত তিনি সকলের নজর কেড়ে থাকেন তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্যই। স্লিম ফিগারে বোল্ড লুকে বারে-বারে চর্চিত সারা। একের পর এক ভাল কাজ করে যেমন তিনি সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছেন, ঠিক তেমনই তাঁর রূপ নিয়েও সর্বদাই গর্ব করেন দর্শকেরা। তবে সারা আলি খানের এই ফিগারের কৃতিত্ব কেবল তাঁর একার। কারণ সারা আলি খান মোটেও এমন ছিলেন না ছোট থেকে। তাঁর শরীরের ওজন ছিল মোট ৯০ কেজি। স্টার কিড হলেও ছোট থেকে সারা সেভাবে নিজের ফিগার নিয়ে যত্নশীল ছিলেন না বলেই একাধিকবার সাক্ষাকারে জানিয়েছিলেন। পিসিওডির সমস্যার পাশাপাশি শরীরে জমতে থাকা বাড়তি মেদের কারণেই বিশাল ফুলে গিয়েছিলেন অভিনেত্রী। সেটাই ছিল সারার আসল লুক।

তবে সারা আলি খান নিজের অতীতের সেই লুক নিয়ে খুব একটা রাখাঢাক করেন না। তাই মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল হতে দেখা যায় সারা আলি খানের অতীতের লুক। সম্প্রতি তেমনই এক ভিডিয়োতে মাতল নেটপাড়া। বরাবরই বেশ মজার মানুষ সারা আলি খান। তিনি ভাই ইব্রাহিমের সঙ্গে মাঝে মধ্যেই এমন ভিডিয়ো শেয়ার করে থাকেন, যা কম বেশি সকলেরই বেশ নজর কাড়ে।

তেমনই একটি ভিডিয়ো বানিেয়ছিলেন তাঁরা। যেখানে বুক চাপড়ে কাঁদতে দেখা গেল সারা আলি খানকে। সঙ্গে একইভাবে কেঁদে ভাসালেন ইব্রাহিম। দেখে যেন মনে হয় ভয়ানক কিছু হয়ে গিয়েছে। আদপে সমস্যা কিছুই নয়, কারণ কেবলই মজা করার কারণে এমন একটি ভিডিয়ো বানিয়েছিলেন সারা আলি খান। ভিডিয়োর শেষে তাঁদের দুজনের মুখেই হাসি লেগে থাকে। যা দেখে রীতিমত হাসির রোল ওঠে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে সারা আলি খান তাঁর আগামী ছবি গ্যাসলাইটের প্রচারে ব্যস্ত। তার পোহালেই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে তা মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যেই ট্রেলার প্রশংসিত। এখন দেখার নয়া চরিত্রে কতটা ঝড় তোলেন সারা আলি খান।