Shah Rukh Khan Back: ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ প্রকাশিত, আগামী বছর  শুধু তাঁর, জানিয়ে দিলেন ‘কিং খান’

Shah Rukh Khan Back: ২০২৩ সালের ২৫ জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবসে প্রথমে দীপিকা পাড়ুকোণের সঙ্গে আসছেন ‘পাঠান’ ছবি নিয়ে। সেই ছবিও অ্যাকশনে ভরপুর টিজার থেকে স্পষ্ট।

Shah Rukh Khan Back: ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ প্রকাশিত, আগামী বছর  শুধু তাঁর, জানিয়ে দিলেন ‘কিং খান’
২০২৩ সাল নিজের নামে করিয়ে নিলেন শাহরুখ খান
Follow Us:
| Edited By: | Updated on: Jun 04, 2022 | 2:13 PM

৩ জুন ২০২২ শাহরুখ খান (Shah Rukh Khan) জানালেন, ২ জুন ২০২৩ তিনি আসছেন ‘জওয়ান’ নিয়ে। ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজারে নিজের লুক আর সিনেমা হলে ছবি মুক্তির তারিখ জানালেন বলিউড বাদশা। প্রথমে অ্যাটলি পরিচালিত ছবির নাম ছিল লায়ন। সেই নাম পরিবর্তন করে অবশেষ এল নতুন ‘জওয়ান’। ছবির প্রথম টিজারে একেবারে অন্য লুকে ধরা দিয়েছেন কিং খান। এর আগে তাঁকে এমনভাবে কোনও ছবিতে দেখা যায়নি। রক্তাক্ত শাহরুখ আস্তে আস্তে নিজের মুখের ব্যান্ডেজ খুলছেন। ছবির এই সংক্ষিপ্ত টিজার জানান দিচ্ছে, কী রকম অ্যাকশন নিয়ে পর্দায় ফিরছেন বাদশা।

২০১৮ সালে ‘জিরো’ ছিল শাহরুখ খানের শেষ মুক্তি পাওয়া ছবি। সেই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। চার বছর পর তিনি ২০২৩ সালের জানুয়ারি থেকে তাঁর অনুরাগীদের জন্য হাজির থাকছেন সিনেমা হলে। পর পর অসফল ছবি, কোভিড, ছেলে আরিয়ানের মাদক-কাণ্ডে জড়িয়ে পড়া-সব মিলিয়ে মাঝের বছরগুলো খুব একটা ভাল যায়নি কিং খানের। এবার সব ঝড়-ঝাপটা কাটিয়ে তিনি নিজের কাজের পুরোপুরি মন দিয়েছেন। যার ফল এক বছরে একটা নয়, তিন তিনটে ছবি মুক্তি পাবে শাহরুখের।

২০২৩ সালের ২৫ জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবসে প্রথমে দীপিকা পাড়ুকোণের সঙ্গে আসছেন ‘পাঠান’ ছবি নিয়ে। সেই ছবিও অ্যাকশনে ভরপুর টিজার থেকে স্পষ্ট। বছরের মাঝে ২ জুন ‘জওয়ান’। প্রথমবার দক্ষিণের অভিনেত্রী নয়নতারার সঙ্গে স্ক্রিন ভাগ করবেন তিনি। বছরের শেষে অর্থাৎ বড়দিনে আসছেন তাপসী পান্নুর সঙ্গে ‘ডানকি’ ছবি নিয়ে। শোনা যাচ্ছে এই ছবিতে তাঁর সঙ্গে কাজল, বিদ্যা বালনও থাকতে পারেন। প্রথম দুটো অ্যাকশন হলেও, শেষ ছবিটি অভিবাসনের উপর রোম্যান্টিক কমেডি ছবি। বাদশার অন্যতম প্রিয় জনার।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

অ্যাটলির ছবির টিজারে কী পাওয়া গেল? ছবির টিজার ভিডিয়োতে দেখা যাচ্ছে, শাহরুখের হাত আর মাথায় ব্যান্ডেজ করা। কোনও একটি গোপন আস্তানায় দেখা যাচ্ছে তাঁকে।প্রথম লুক থেকে সিনেমা কি হতে চলেছে তার একটা আন্দাজ করতে পারা যাচ্ছে।শাহরুখ ছবি নিয়ে জানিয়েছেন, “জওয়ান একটি সার্বজনীন গল্প যা ভাষা, ভৌগলিকতার বাইরে যায় এবং সকলের উপভোগ করার মতো।এই অন্যরকম ছবি তৈরির পুরো কৃতিত্ব অ্যাটলিকে যায়, যেটি আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল কারণ আমি অ্যাকশন ফিল্ম পছন্দ করি।টিজারটির মধ্যে দিয়ে ছবি কী হতে চলেছে তার একটি আভাস দেয়”।

এই অ্যাকশন ছবিটি বিশ্বজুড়ে সিনেমা হলে মুক্তি পাবে হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম এবং কন্নড়- পাঁচটি ভাষায়।