মঞ্চে লুটোচ্ছে রানির আঁচল, আর শাহরুখ? হুড়মুড়িয়ে ভাইরাল ভিডিয়ো

Shahrukh-Rani: সদ্য আবু ধাবিতে ধুমধামে অনুষ্ঠিত হয়ে গেল আইফা অ্যাওয়ার্ড। গ্রিন কার্পেটের ছবি দিকে দিকে ভাইরাল। যেখানে সঞ্চালনায় দেখা যাবে শাহরুখ খান ও শাহিদ কাপুরকে। বহু বছর এই জুটিকে একসঙ্গে সঞ্চালনায় পাওয়া গিয়েছে। 

মঞ্চে লুটোচ্ছে রানির আঁচল, আর শাহরুখ? হুড়মুড়িয়ে ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Updated on: Sep 29, 2024 | 7:13 PM

শাহরুখ খান ও রানি মুখোপাধ্যায়। বলিউডের অন্যতম চর্চিত জুটি। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। যে জুটির পর্দায় রোম্যান্সের এক আলাদাই আমেজ। তাঁরা যতবার একসঙ্গে এসেছেন, দর্শকদের মন জয় করেছেন। সে ছবি হোক, কিংবা সাক্ষাৎকার, সে মঞ্চে হোক কিংবা কোনও বিশেষ পার্টিতে, রানি-শাহরুখ মানেই যেন এক শ্রেণির কাছে নস্ট্যালজিয়া। শাহরুখ খানের বিপরীতে যে কোনও অভিনেত্রীই যেন স্পেশ্যাল। তবে বহু বছর পর রানি শাহরুখকে একসঙ্গে দেখে খুশির হাওয়ায় ভাসছে সোশ্যাল মিডিয়া। কোথায় দেখা মিলল জুটির? আইফা পুরস্কারের মঞ্চ থেকে ভাইরাল ক্লিপিং। সদ্য আবু ধাবিতে ধুমধামে অনুষ্ঠিত হয়ে গেল আইফা অ্যাওয়ার্ড। গ্রিন কার্পেটের ছবি দিকে দিকে ভাইরাল। যেখানে সঞ্চালনায় দেখা যাবে শাহরুখ খান ও শাহিদ কাপুরকে। বহু বছর এই জুটিকে একসঙ্গে সঞ্চালনায় পাওয়া গিয়েছে।

সকলের মনোরঞ্জনে কোনও খামতি রাখেন না তাঁরা। তবে এবার শাহরুখ খান ও রানি মুখোপাধ্যায়ের একটি অংশ নিয়ে শোরগোল নেটপাড়ায়। রানিকে নজর কাড়া লুকে দেখা গেল। সি-গ্রিন রঙের শাড়িতে সেজে উঠেছিলেন তিনি। শাহরুখ খান সেই চেনা লুকে ধরা দিলেন। যে কাজটা তিনি করলেন, সেই ছবিও যেন নতুন নয়। রানির লম্বার আঁচল হাতে তুলে নিলেন তিনি। কখনও স্ত্রী গৌরী খান, কখনও কাজল, একাধিকবার পাশে থাকা শাহরুখ সম্মান জানিয়েছেন নারীদের এভাবেই। কোনও অপ্রস্তুত পরিস্থিতি যাতে তৈরি না হয়, তাই নিজেই সাহায্যের হাত বাড়িয়েছেন।


এবারেও সেই একই ছবি। এভাবেই শাহরুখ, শত শত মহিলার মনে জায়গা করে নিয়ে থাকেন। সকলেই তাঁর মধ্যে আদর্শ পুরুষকে খুঁজে পান। আর বর্তমানে এমনই কমেন্টে ভরে উঠছে নেটপাড়া।