Shahrukh Controversy: ‘আমি সত্যি এটার জন্য দুঃখিত’, প্রিয়াঙ্কার সঙ্গে পরকীয়া জল্পনায় বিস্ফোরক শাহরুখ

Relationship: সম্পর্কের সমীকরণ যাই থাকুক না কেন, ঘর ভাঙেননি শাহরুখ, কিংবা এমন কোনও পদক্ষেপ করেননি প্রিয়াঙ্কা চোপড়া। তবে বলিউডের আকাশে বাতাসে এই জুটির সম্পর্কের খবর পলকে হয়ে গিয়েছিল ভাইরাল। শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া নাকি একে অন্যের সঙ্গে ডেটিং করছেন।

Shahrukh Controversy: 'আমি সত্যি এটার জন্য দুঃখিত', প্রিয়াঙ্কার সঙ্গে পরকীয়া জল্পনায় বিস্ফোরক শাহরুখ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2024 | 6:09 PM

শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার সম্পর্ক নিয়ে গুঞ্জন একটা সময় খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল। এই দুই স্টার কাছাকাছি আসতেই নাকি মন দিয়েছিলেন। যদিও সম্পর্ক নিয়ে তাঁরা কোনও দিন প্রকাশ্যে মুখ খোলেননি, তবে পরকিয়ার জল্পনা ছিল তুঙ্গে। শোনা গিয়েছিলেন প্রিয়াঙ্কার জন্য নাকি ঘর ভাঙছে শাহরুখ খানের। সত্যি এমনটা যদিও ঘটেনি। তাঁদের মধ্যে সম্পর্কের সমীকরণ যাই থাকুক না কেন, ঘর ভাঙেননি শাহরুখ, কিংবা এমন কোনও পদক্ষেপ করেননি প্রিয়াঙ্কা চোপড়া। তবে বলিউডের আকাশে বাতাসে এই জুটির সম্পর্কের খবর পলকে হয়ে গিয়েছিল ভাইরাল। শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া নাকি একে অন্যের সঙ্গে ডেটিং করছেন।

তবে এই মর্মে প্রশ্ন করতেই বিষয়টা নিয়ে মুখ খোলেন কিং খান। স্পষ্ট মন্তব্য করেছিলেন, ‘আমার কাছে সব থেকে বেশি অস্বস্তির হয়, যে অভিনেত্রীই আমার সঙ্গে কাজ করে, তাঁকেই আমায় ঘিরে প্রশ্ন করা হয়। তাঁকে সেই সম্মানটা দেওয়া হয় না, যেটা আমি সব সময় দিয়ে থাকি। এটা খুব অসম্মানের। আমি সত্যি এটার জন্য দুঃখিত। দুঃখিত মানে আমি কিছু করেছি, তার জন্য নয়। খারাপ লাগে কারণ ও আমার বন্ধু। ও আমার সব থেকে কাছের বন্ধু। আমার হৃদয়ের খুব কাছের। সারা জীবন থাকবে।’

যদিও ডন ২ ছবির পর আর এই জুটিকে একসঙ্গে কাজ করতে দেখা যায়নি। শোনা যায় এই নিয়ে নাকি পারিবারিক কিছু সমস্যাও তৈরি হয়েছিল কিং খানের। যদিও তা নিয়ে প্রকাশ্যে শাহরুখ খান কিংবা গৌরী খান কেউই মুখ খোলেননি।