বাড়ির মেয়েদের এই কাজ অপছন্দ অমিতাভের, বচ্চন পরিবারের রহস্য খোলসা করলেন শ্বেতা

Amitabh Bachchan: জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের সম্পর্কের সমীকরণ নিয়ে বহু জল্পনাই মাঝে মধ্যে তুঙ্গে উঠে থাকে। তবে এবার বাবা অমিতাভের এক গোপন রহস্য ফাঁস করলেন তিনি। মেয়ে জানিয়ে দিলেন বাড়ির মহিলাদের কোন কাজ ভীষণ রাগিয়ে দেয় অমিতাভ বচ্চনকে?

বাড়ির মেয়েদের এই কাজ অপছন্দ অমিতাভের, বচ্চন পরিবারের রহস্য খোলসা করলেন শ্বেতা
শ্বেতা বচ্চন নন্দা (বাঁ দিক থেকে), অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন...
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2024 | 1:56 PM

শ্বেতা বচ্চন, বচ্চন পরিবারের মেয়ে বলে কথা। পরিবারের এমন অনেক সমীকরণ আছে, যা তাঁর কাছে ভীষণ চেনা। ফলে বচ্চন পরিবারের অন্দরমহলের বহু রহস্যই মাঝে মধ্যে কথার ফাঁসে জুড়ে দিয়ে থাকেন তিনি। বাড়িতে কার সঙ্গে কার সম্পর্ক কেমন, জয়া ককে বেশি ভালবাসেন, বাবা কাকে বেশি শাসন করতেন ইত্যাদি। তবে জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের সম্পর্কের সমীকরণ নিয়ে বহু জল্পনাই মাঝে মধ্যে তুঙ্গে উঠে থাকে। তবে এবার বাবা অমিতাভের এক গোপন রহস্য ফাঁস করলেন তিনি। মেয়ে জানিয়ে দিলেন বাড়ির মহিলাদের কোন কাজ ভীষণ রাগিয়ে দেয় অমিতাভ বচ্চনকে? শ্বেতার কথা, অমিতাভ বচ্চন মোটেও পছন্দ করেন না, তা হল মেয়েদের চুল কাটা। মেয়েরা মাথায় বড় বড় চুল রাখবে সেটাই তিনি বেশি পছন্দ করেন। কেউ যদি মাথার চুল হঠাৎ করে কেটে ফেলেন, তবে রীতিমত রেগে যান অমিতাভ।

তাই বাড়ির সকলেই নিজের চুল কাটার বিষয় সচেতন থাকেন। অমিতাভ বচ্চনের নাতনি আরাধ্যা বচ্চনের চুল বেশ ছোট ছোট করে কাটা। ছোট থেকেই একই চুলের ছাঁট বজায় রেখেছে সে। মা ঐশ্বর্য রাই বচ্চনের চুল যদিও কোনওদিন ছোট করে কাটতে দেখা যায়নি। আর জয়া বচ্চনও একটি নির্দিষ্ট মাত্রায় চুল কেটে থাকেন। অমিতাভ মেয়েদের চুল সম্পর্কে বেশ যত্নশীল। মেয়েদের মাথায় লম্বা চুলই যেন তাঁকে সবথেকে বেশি আকর্ষণ করে। আর সেই নিয়ম বাড়ির সকলেই মেনে চলে। তবে বউমা ঐশ্বর্য রাই বচ্চনের ওপর এই নিয়ম কখনও জারি হয়েছে কি না, তা জানা নেই। বর্তমানে তাঁর সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্কই বা কেমন, তাও জানা নেই অনেকের। বেশ কিছুদিন ধরে পুত্র ও পুত্র বধূর বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক খবর ভাইরাল হতে দেখা যাচ্ছে। এখন যদিও সেই জল্পনায় খানিকটা ধামা চাপা পড়ে গিয়েছে।