Subhashree Ganguly Photoshoot: ফ্যাটি লুকে কটাক্ষ এখন অতীত, ফোটোশ্যুটে ফ্রেমবন্দি বোল্ড শুভশ্রী

Tollywood Actor: শরীরের বাড়তি মেদ কমিয়ে অনবদ্য কামব্যাক, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার হতেই মুহূর্তে ভাইরাল নয়া লুকে শুভশ্রী।

Subhashree Ganguly Photoshoot: ফ্যাটি লুকে কটাক্ষ এখন অতীত, ফোটোশ্যুটে ফ্রেমবন্দি বোল্ড শুভশ্রী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2022 | 3:12 PM

মা হওয়া মানেই কেরিয়ারে ইতি, বলিউড থেকে টলিউড, কমবেশি সকলেই এই বিষয় নিয়ে মতামত প্রকাশ করেছেন বারে বারে। মা হওয়ার অর্থই শরীরে তাঁর ছাপ পড়ে যাওয়া, পাল্টে যাওয়া চেনা লুক, শরীরে বাড়তি মেদ (Celebrities Look) ও সঙ্গে সময় নিয়ে বড়ই সমস্যা, এমনই সংজ্ঞা মহিলাদের নামের সঙ্গে জুড়ে দেওয়া হয়, যদি তিনি মা হয়ে থাকেন। তবে বর্তমানে সেই সংজ্ঞাকে বুড়ো আঙুল দেখিয়ে তাক লাগাচ্ছেন অভিনেত্রীরা। নুসরত থেকে শুরু করে শুভশ্রী (Subhashree Ganguly) বা কোয়েল মল্লিক, সন্তানের জন্ম দেওয়ার পরই তাঁরা ফিরলেন নয়া ছন্দে। শুরু করলেন পুরো দমে কাজ (Subhashree Ganguly Come Back)।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

তবে একাধিকবার কটাক্ষের শিকার হতে হয়েছিল রাজ-ঘরণিকে। ইউভান (Yuvaan)  জন্মের পর থেকেই শরীরে বেড়েছিল মেদ, পাল্টে গিয়েছিল শুভশ্রীর চেনা ছবি। এক রিয়ালিটি শো-এর বিচারকের ভুমিকাতে মা হওয়ার পর তাঁর প্রথম আত্মপ্রকাশ, সেখানের লুককে অস্ত্র করেই শরীরের মেদ ঘিরের নানান কুমন্তব্য ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। নেটপাড়ার সপাট মন্তব্য ছিল টলিউডের কেরিয়ার এক কথায় শেষ। যদিও তা নিয়ে মুখ খুলে শুভশ্রী জানিয়েছিলেন, মা হওয়ার অনুভুতিটাই আলাদা, তার সঙ্গে শরীর ধরে রাখা বা সমাজের কোনও মন্তব্যেরই তুলনা টানা যায় না। আর ঠিক সেই কারণেই এবার ছন্দে ফিরে বোল্ড লুকে ট্রোলারদের সপাট জবাব দিতে এবার নয়া লুকে ধরা দিলেন শুভশ্রী (Viral Look Of Subhashree Ganguly)।

পাইপলাইনে একের পর ছবির কাজ। এই পরিস্থিতিতে নিজের লুককে পুরোনো ছন্দে ফিরিয়ে সকলকে তাক লাগালেন শুভশ্রী। বেশ কয়েকমাস আগে থেকেই শরীরের বাড়তি মেদ কমিয়ে ফেলে নজরে এসেছিলেন শুভশ্রী। তবে এবার বোল্ড ফোটোশ্যুটে তাক লাগালেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই স্টারই এবার বেশ কিছু ছবি শেয়ার করতেই ভক্তমহলের লাইকের বন্যা বয়ে গেল। কেউ বলল সবুজ রঙে শুভশ্রীকে দারুণ মানায়, কেউ বলল, শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে দারুণ লাগছে। সব মিলিয়ে শুভশ্রীর এই লুক ঝড় তুলল নেট দুনিয়ার পাতায়।

বর্তমানে সোশ্যাল মিডিয়া স্টার ইউভান, কখনও খুদে স্টারের সঙ্গে কখনও আবার রাজের সঙ্গে ছবি প্রায় শেয়ার করে থাকেন তিনি। তবে তারই মাঝে বোল্ড লুকে হিট ছবি এক কথায় ঘুম কাড়ল ভক্তমহলের। আগামী ছবি ধর্মযুদ্ধ ঘিরে এখন ভক্তদের অপেক্ষা তুঙ্গে। রাজ চক্রবর্তীর ফ্রেমে অন্য শুভশ্রীর অপেক্ষায় দিনগুণছে দর্শকেরা।

আরও পড়ুন- Unknown Facts On Raima Sen- চিত্রনাট্য সম্পূর্ণ পড়েনই না রাইমা, মহানায়িকা নাতনির অবাক করা অজানা তথ্য