দাঁড়াতে শিখেছে ইয়ালিনি, অবশেষে শুভশ্রীর মেয়ের ছবি প্রকাশ্যে

Tollywood: কেন মেয়েকে প্রকাশ্যে আনছেন না? এই প্রশ্ন মাঝে মাঝেই শুনতে হয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তী। নভেম্বরে মেয়ে হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ক্যামেরার সামনে তাকে আনেননি। তাই আরও বেশি কৌতূহল রয়েছে দর্শক মনে। কবে দেখা যাবে ছোট্ট ইয়ালিনিকে?

দাঁড়াতে শিখেছে ইয়ালিনি, অবশেষে শুভশ্রীর মেয়ের ছবি প্রকাশ্যে
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2024 | 10:12 PM

কেন মেয়েকে প্রকাশ্যে আনছেন না? এই প্রশ্ন মাঝে মাঝেই শুনতে হয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তী। নভেম্বরে মেয়ে হওয়ার পর থেকে এখনও পর্যন্ত ক্যামেরার সামনে তাকে আনেননি। তাই আরও বেশি কৌতূহল রয়েছে দর্শক মনে। কবে দেখা যাবে ছোট্ট ইয়ালিনিকে? তবে গত কয়েক দিন ধরে মেয়ের এক আধ ঝলক ফ্রেমবন্দি করছেন নায়িকা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছেলে আর মেয়ের ছবি পোস্ট করেছেন তিনি।

দেখা যাচ্ছে, সোফার উপর দাঁড়িয়ে আছে রাজ-শুভশ্রীর একরত্তি। আর দাদার সামনে দাঁড়িয়ে রয়েছে খুদে ইয়ালিনি। যদিও তার মুখ দেখা যায়নি। এটা বোঝা যাচ্ছে যে তারকা জুটি একরত্তি দাঁড়াতে শিখে গিয়েছে। প্রায় ১০ মাস বয়স হতে চলল। এবার আস্তে আস্তে হাঁটতেও শিখবে সে। কয়েক দিন আগে তিনি মেয়েকে কোলে নিয়ে ছবিও পোস্ট করেছিলেন তাঁরা।

কিন্তু কিছু দিন আগে নায়িকা জানিয়েছিলেন কেন মেয়েকে এখনও আড়ালে রেখেছেন তাঁরা। শুভশ্রী বলেন, “ইয়ালিনিকে একদম ইউভানের মতো দেখতে। ওকে এখন কেউ দেখে বুঝতে পারবেন না ইয়ালিনি না ইউভান। দুই ভাই বোনকে একেবারে এক রকম দেখতে। তাই এখনই ওকে প্রকাশ্যে আনতে চাইছি না। একটু চুলটা বড় হোক।

এই খবরটিও পড়ুন

একটু মেয়েদের মতো দেখতে হোক তার পর সবার সামনে ওকে নিয়ে আসব। ওর চুলগুলোও একেবারে কোঁকড়ানো। যেমনটা ইউভানের ছোটবেলায় ছিল। তাই অপেক্ষা করছি। এখন একটু ছেলেদের মতো দেখতে লাগে। আর একটু বড় হয়ে যাক। সবাই ওকে দেখতে পাবে।” এই মুহূর্তে নায়িকা সাফল্যের চূড়ায়। ‘বাবলি’ ছবিতে নায়িকার অভিনয় নজর কেড়েছে সবার।